সংবাদ শিরোনাম

পণ্যবাহী ট্রাক-মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে নিহত-১খালেদার জিয়ার শারীরিক অবস্থার উন্নতি নেই, হয়নি বিদেশ যাওয়ার সিদ্ধান্তওপ্রধানমন্ত্রী কোরআন-সুন্নাহর বাইরে কিছু করেন না: স্বরাষ্ট্রমন্ত্রীমির্জাপুরে গণহত্যা দিবস উপলক্ষে মোমবাতি প্রজ্জ্বলনশনিবার থেকে ঝড়-বৃষ্টির সম্ভাবনাস্পুটনিক-৫ টিকা একে-৪৭’র মতো নির্ভরযোগ্য: পুতিনডোপটেস্টো রিপোর্ট: স্পিডবোটের চালক শাহ আলম মাদকাসক্তচাঁদপুরে ঐতিহাসিক বড় মসজিদে লক্ষাধিক মুসল্লির সালাতে ‘জুমাতুল বিদা’ রাঙামাটিতে ডিবির অভিযানে ইয়াবাসহ দুই চিহ্নিত মাদক ব্যবসায়ী আটক! আনসার ব্যাটালিয়ান সদস্যদের সঙ্গে স্থানীয়দের সংঘর্ষ : নারীসহ ৯জন আহত

  • আজ ২৫শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

লক্ষ্মীপুরে সেনাবাহিনীর ভুয়া মেজর ও ওয়ারেন্ট অফিসার আটক

৩:৫০ অপরাহ্ন | বুধবার, মে ১, ২০১৯ অপরাধ

মু.ওয়াছীঊদ্দিন, লক্ষ্মীপুর প্রতিনিধি :: লক্ষ্মীপুরে সেনাবাহিনীর চাকরি দেওয়ার প্রলভন দেখিয়ে টাকা দাবি করার অভিযোগে কিছমত হোসেন ও আসাদুল ইসলাম নামের দুই ভুয়া মেজর ও ভুয়া ওয়ারেন্ট অফিসারকে আটক করেছে স্থানিয়রা। এসময় তাদের কাছ থেকে ভুয়া আইডি কার্ড, কয়েকটি ছবি ও বাংলাদেশ সেনাবাহিনীর ভুয়া পরিচয় পত্র উদ্ধার করা হয়।

(১ মে) বুধবার সকালে জেলার কমলনগর উপজেলার মুন্সিরহাট এলাকায় এ ঘটনা ঘটে। এসময় ভুয়া মেজর ও ওয়ারেন্ট অফিসারকে থানা পুলিশের কাছে সোপর্দ করে স্থানীয়রা।

পুলিশ ও স্থানিয়রা জানায়, সেনাবাহিনীতে চাকুরী দেওয়ার নাম করে মুন্সিরহাট এলাকার সাধারণ মানুষের কাছ থেকে অর্থ হাতিয়ে নেওয়ার অভিযোগে ভুয়া মেজর কিছমত হোসেন ও ভুয়া ওয়ারেন্ট অফিসার আসাদুল ইসলামকে আটক করে স্থানীয়রা। এসময় তাদের কাছ থেকে ভুয়া আইডি কার্ড, কয়েকটি ছবি ও বাংলাদেশ সেনাবাহিনীর ভুয়া পরিচয় পত্র উদ্ধার করা হয়।

কমলনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ইকবাল হোসেন জানান, প্রতারণার দায়ে দুই ভুয়া কর্মকর্তাকে আটক করা হয়। তাদের বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে।