🕓 সংবাদ শিরোনাম

কর্ণফুলী থানার পাশেই ছুরিকাঘাতে যুবক খুন সাংবাদিক রোজিনা ইসলামকে হেনস্তা করায়  ‘মিডিয়া এডুকেটরস নেটওয়ার্ক’ এর প্রতিবাদসাংবাদিক রোজিনা ইসলামকে হেনস্তা ও গ্রেফতারের প্রতিবাদে আমিরাতে সাংবাদিকদের প্রতিবাদ সভাকক্সবাজারে বিপুল সিগারেটসহ ৩ যুবক আটকরোজিনার সঙ্গে যারা অন্যায় করেছে, তাঁদের জেলে পাঠান: ডা. জাফরুল্লাহকেরানীগঞ্জে ফ্ল্যাট থেকে যুবতীর অর্ধগলিত মরদেহ উদ্ধারপাটগ্রাম সীমান্তে অবৈধভাবে অনুপ্রবেশের দায়ে নারী ও শিশুসহ ২৪জন আটকসাংবাদিকদের ভয় দেখিয়ে সরকার গণমাধ্যমের কণ্ঠরোধ করতে চায়: ভিপি নুরসাংবাদিকদের বিরুদ্ধে মামলা নয়, দুর্নীতিবাজদের বিরুদ্ধে ব্যবস্থা নিন: হানিফআর এমন ভুল হবে না: নোবেল

  • আজ বুধবার, ৫ জ্যৈষ্ঠ, ১৪২৮ ৷ ১৯ মে, ২০২১ ৷

ধর্ষিতা কিশোরীর দেহ কুয়া থেকে উদ্ধার করতেই বের হল আরও কঙ্কাল!


❏ বুধবার, মে ১, ২০১৯ আন্তর্জাতিক

আন্তর্জাতিক ডেস্ক- এক ১৪ বছরের তরুণীর দেহ উদ্ধারে ঘিরে রীতিমত শোরগোল পড়ে গিয়েছিল দক্ষিণ ভারতের তেলেঙ্গেনা রাজ্যের হাজিপুর গ্রামে। গোটা গ্রাম খোঁজাখুঁজির পর শেষ গ্রামের এক কুয়া থেকে উদ্ধার করা হয় কিশোরীর দেহ।

আর দেহটি উদ্ধার হতেই রক্তহিম করা কয়েকটি ঘটনাবলী প্রকাশ্যে আসে। গ্রামের একটি পরিত্যক্ত কুয়া থেকে কিশোরীর দেহ উদ্ধার হতেই বোঝা যায়, তাকে কেউ ধর্ষণ করেছিল। পোস্টমর্টেম রিপোর্টও তেমনটাই জানিয়েছে।

খানিক বাদে সেই কুয়া থেকে উদ্ধার হয় আরও একটি কঙ্কালের হাড়গোর। এরপরই গ্রাম জুড়ে চাঞ্চল্য তৈরি হয়। উদ্ধার হওয়া কঙ্কালের পোশাক দেখে চেনা য়ায় সেও গ্রামের ১৮ বছর বয়সী এক যুবতী, যাঁকে কয়েক মাস আগে থেকে খুঁজে পাওয়া যাচ্ছে না।

এরপরই গ্রামবাসীদের বিভিন্ন সন্দেহ দানা বাঁধে। এক সম্ভাব্য অভিযুক্তের বাড়ি গিয়ে শুরু হয় ভাঙচুর। পরে পুলিশ তদন্তে নামলে জানা যায়, ওই ব্যক্তি গ্রামের তিন কিশোরী ও এক মহিলাকে ধর্ষণের পরে খুন করে কুয়ায় ফেলেছিল এক যুবক।

গত কয়েক মাস ধরে এই ঘটনাগুলো ঘটানোর পর অবশেষে ওই অভিযুক্ত ব্যক্তিকে যুবককে গ্রেফতার করেছে পুলিশ।