একই বিদ্যালয়ের ৬ শিশুকে ধর্ষণের অভিযোগ!


❏ বুধবার, মে ১, ২০১৯ খুলনা, দেশের খবর

সময়ের কণ্ঠস্বর, যশোর- যশোর শহরের খড়কী এলাকার আমিনুর রহমান (৪৫) নামে এক ব্যক্তির বিরুদ্ধে প্রাথমিক বিদ্যালয়ের ৬ শিক্ষার্থীকে ধর্ষণের অভিযোগ উঠেছে।

এই ঘটনার প্রতিবাদে আজ বুধবার সকাল ১০টার দিকে শিশুদের অভিভাবকসহ স্থানীয় লোকজন এলাকায় বিক্ষোভ করেছে। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে দোষীকে গ্রেফতার করা হবে জানালে পরিস্থিতি শান্ত হয়।

খড়কী এলাকার মওলানা শাহ আব্দুল করিম (রা.) খড়কী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ফেরদৌসী আরা বলেন, “খড়কী দক্ষিণপাড়া পীরবাড়ি এলাকার আব্দুল হালিমের ছেলে আমিনুর রহমান (৪৫) তার বিদ্যালয়ের ছয় শিশুকে পর্যায়ক্রমে ধর্ষণ করে আসছেন।”

“দ্বিতীয় থেকে চতুর্থ শ্রেণির এসব শিশুকে চকলেট, আম, ক্যাটবেরিসহ নানা ধরনের খাবার দিয়ে তিনি এটা করে আসছেন। ২৮ এপ্রিল পরীক্ষায় পাঁচ শিশু অনুপস্থিত ছিল। এ বিষয়ে খোঁজ নিতে গিয়ে প্রাথমিকভাবে ঘটনাটি জানতে পারি। পরদিন স্কুল ম্যানেজিং কমিটির সঙ্গে এ বিষয়ে বৈঠক হয়। সেখানে ভুক্তভোগী তিন শিশু আমাদের জানায়, আমিনুর তাদের খাবার কিনে দিয়ে ধর্ষণ করে আসছেন।”

এ বিষয়ে এলাকাবাসী তীব্র ক্ষোভ প্রকাশ করে আমিনুরের বিচার চেয়েছেন।

স্থানীয় বাসিন্দারা বলেন, ‘আমিনুর রহমানের তিনটি মেয়ে রয়েছে। কয়েক দিন পর সে নানা হবে। আর এমন সময় সে আমাদের বাচ্চা মেয়েদের ধর্ষণ করলো। আমরা এই নরপিশাচের প্রকাশ্যে ফাঁসি চাই।

কোতোয়ালি থানার পরিদর্শক (তদন্ত) সমীর কুমার সরকার বলেন, ক্ষতিগ্রস্তদের পরিবারের সদস্যরা থানায় এসেছেন। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।