• আজ শনিবার, ১ জ্যৈষ্ঠ, ১৪২৮ ৷ ১৫ মে, ২০২১ ৷

প্রধানমন্ত্রীর সঙ্গে কাদেরের ফোনালাপ!

pm kader
❏ বুধবার, মে ১, ২০১৯ জাতীয়

সময়ের কণ্ঠস্বর ডেস্কঃ দুই সপ্তাহ পর দেশে ফিরবেন সিঙ্গাপুরে চিকিৎসাধীন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক ও পরিবহনমন্ত্রী ওবায়দুল কাদের। চিকিৎসকরা তাকে পর্যাপ্ত বিশ্রামের পরই দেশে ফেরার পরামর্শ দিয়েছেন।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে বুধবার সকালে ফোনে কথা বলেছেন ওবায়দুল কাদের। নিজের বর্তমান শারীরিক অবস্থার বিষয়টিও ওবায়দুল কাদের এ সময় প্রধানমন্ত্রীকে অবহিত করেন।

বাংলাদেশ সময় সকাল প্রায় ৯টার দিকে শেখ হাসিনা ও ওবায়দুল কাদেরের মধ্যে বেশকিছু সময় আলাপ হয়। এ সময় ওবায়দুল কাদের দুই সপ্তাহ পর দেশে ফেরার আশাবাদ প্রকাশ করেন।

সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতাল থেকে ওবায়দুল কাদের গত ৫ এপ্রিল ছাড়পত্র পান। তবে ওই হাসপাতালের কাছে একটি ভাড়া করা অ্যাপার্টমেন্টে থাকছেন তিনি। কারণ তার নিয়মিত স্বাস্থ্য পরীক্ষা করতে হচ্ছে। গত ৫ এপ্রিল হাসপাতাল থেকে ছাড়পত্র পাবার পর আশা করা হয়েছিল ১৫ এপ্রিলের মধ্যে ওবায়দুল কাদের দেশে ফিরবেন। তবে নিয়মিত স্বাস্থ্য পরীক্ষা ও বিশ্রামের জন্য চিকিৎসকরা পরামর্শ দিলে তার দেশে ফেরা বিলম্বিত হচ্ছে।

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল ও তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ কয়েকদিনের ব্যবধানে ওবায়দুল কাদেরের সঙ্গে সাক্ষাৎ করেছেন। সর্বশেষ গত রোববার তথ্যমন্ত্রী ওবায়দুল কাদেরের সঙ্গে সাক্ষাৎ করেন।