🕓 সংবাদ শিরোনাম
  • আজ মঙ্গলবার, ৪ জ্যৈষ্ঠ, ১৪২৮ ৷ ১৮ মে, ২০২১ ৷

নারায়ণগঞ্জে ব্লক রেডে দুর্ধর্ষ দৌলত মেম্বার গ্রেফতার


❏ বৃহস্পতিবার, মে ২, ২০১৯ ঢাকা, দেশের খবর

সৈয়দ সিফাত আল রহমান লিংকন, নারায়ণগঞ্জ প্রতিনিধি- নারায়ণগঞ্জের পুলিশ সুপার হারুন অর রশিদ এর নির্দেশে নগরীর সৈয়দপুর এলাকায় ব্লক রেড দেয়া হয়েছে।

বুধবার দিবাগত রাতে সদর মডেল থানা ওসি মো. কামরুল ইসলামের নেতৃত্বে ওইসময় দুর্ধর্ষ দৌলত মেম্বারকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আসামি চর সৈয়দপুর এলাকার সিরাজ উদ্দিনের ছেলে। তার বিরুদ্ধে হত্যা, চাদাঁবাজী ও মাদক সহ ৭টি মামলা রয়েছে।

স্থানীয়দের কাছে জানা গেছে, দৌলত মেম্বার চর সৈয়দপুর এলাকার ত্রাসের রাজত্ব কায়েম করে আসছিল। ডাকাত সর্দার হিসেবে তার রয়েছে পূর্ব খ্যাতি। সন্ত্রাসী বাহিনী দ্বারা খুন, জখমের মাধ্যমে এলাকায় আধিপত্য বিস্তার করে এলাকার বালু মহল দখল, ভুমি দখল, নদীর ঘাট দখল এবং ট্রান্সপোর্ট ব্যবসার মাধ্যমে তার উত্থান হয়। র্সবশেষ দৌলত মেম্বারের মালিকানাধীন সম্রাট ট্রান্সপোর্ট ও ট্রেডার্সে হত্যাকান্ডের ৫দিন পরে জসিম নামে একজনের গলাকাটা ও ক্ষতবিক্ষত মৃতদেহ শনাক্তের মাধ্যমে তার মুখোশ উন্মোচিত হয়। এর আগে প্রভাব বিস্তার করেও বিভিন্ন স্থান পরিবর্তন করায় পুলিশের ধরা ছোয়ার বাহিরে ছিল দৌলত মেম্বার।

নারায়ণগঞ্জ সদর মডেল থানার ওসি কামরুল ইসলাম জানান, পুলিশ সুপার হারুন অর রশিদ বিপিএম ও পিপিএম বার এর নির্দেশে ব্লক রেড দেয়া হয়েছে। গোপন সংবাদের ভিত্তিতে রাতে সৈয়দপুর এলাকায় আমার নেতৃত্বে চৌকশ অফিসারদের টিম নিয়ে অভিযান চালিয়ে দৌলত মেম্বারকে গ্রেফতার করি। সম্রাট ও ফয়সাল নামে তার দুটি ছেলে রয়েছে ওরাও সন্ত্রাসী কর্মকান্ডের সাথে জড়িত আছে। দৌলত মেম্বারের বিরুদ্ধে হত্যা, চাদাঁবাজী ও মাদক সহ ৭টি মামলা রয়েছে। তার বিরুদ্ধে আইন অনুযায়ী ব্যবস্থা গ্রহন করা হবে।