সংবাদ শিরোনাম
  • আজ ২৫শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

ফরিদপুরে সেই স্কুল ছাত্রীকে ধর্ষণের ঘটনায় অবশেষে মামলা

৫:১৯ অপরাহ্ন | বৃহস্পতিবার, মে ২, ২০১৯ ঢাকা

হারুন-অর-রশীদ,ফরিদপুর প্রতিনিধি: অবশেষে সংবাদ প্রকাশের পর ফরিদপুরের বোয়ালমারীতে প্রথম শ্রেণীতে পড়ুয়া ৬ বছরের সেই স্কুলছাত্রীকে ধর্ষণের ঘটনায় ৬০ বছরের বৃদ্ধোর বিরুদ্ধে মামলা হয়েছে।

বুধবার (১ মার্চ) সন্ধ্যায় নারী ও শিশু দমন আইনের সংশোধনী-২০০৩ এর ৯(৪) (খ) ধারায় ধর্ষণ চেষ্টা মামলাটি রুজু করা হয়। বোয়ালমারী থানায় ওই স্কুল ছাত্রীর মা তুলসী রাণী সিকদার বাদী হয়ে মামলাটি করেন। মামলাটিতে বৃদ্ধ আনন্দ বিশ্বাসকে একমাত্র আসামী করা হয়।

বোয়ালমারী থানার এস,আই ও মামলাটির তদন্তকারী কর্মকর্তা মাহমুদ হোসেন মোল্যা বলেন, ওই স্কুলছাত্রীকে আজ বৃহস্পতিবার সকালে ফরিদপুর জর্জ কোর্টে জিজ্ঞাসাবাদের জন্য নেওয়া হয়েছে। আসামীকে আটকে আমরা সর্বোচ্চ চেষ্টা অব্যাহত রেখেছি।

উল্লেখ্য, ফরিদপুরের সালথায় এক স্কুলছাত্রীকে ধর্ষণ করে ফেসবুকে ছেড়ে দেওয়ার ঘটনার রেশ কাটতে না কাটতেই ফরিদপুরের বোয়ালমারীতে ৬ বছরের এক স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগ উঠে এক ৬০ বছরের বৃদ্ধোর বিরুদ্ধে। বোয়ালমারী উপজেলার লংকারচর গ্রামের আনন্দ বিশ্বাস (৬০) নামে এক বৃদ্ধোর বিরুদ্ধে এ অভিযোগ উঠে।

ওই স্কুলছাত্রীটি স্থানীয় একটি স্কুলের প্রথম শ্রেণীতে পড়ালেখা করে বলে জানা যায়। এ ঘটনায় এলাকায় তোলপাড় সৃষ্টি হয়। স্থানীয় প্রভাবশালীরা ঘটনাটি ধামাচাপা দেয়ার চেষ্টা করে বলে সাংবাদিকদের কাছে অভিযোগ করে ধর্ষণের শিকার ওই স্কুল ছাত্রীর পরিবার। পরে একাধিক সংবাদমাধ্যম ধর্ষণের ঘটনা নিয়ে সংবাদ প্রকাশ করলে পুলিশ প্রশাসন নড়েচড়ে বসে। পরে বুধবার সন্ধ্যায় বোয়ালমারী থানায় মামলাটি রুজু করা হয়।

বোয়ালমারী থানার ওসি (ভারপ্রাপ্ত কর্মকর্তা) এ,কে,এম শামীম হাসান বলেন, এ ঘটনায় থানায় একটি মামলা হয়েছে। ভিকটিমকে মেডিকেল টেস্টের জন্য পাঠানো হয়েছে। ঘটনাটি তদন্তপূর্বক আইনগত ব্যবস্থা নেওয়া হবে।