🕓 সংবাদ শিরোনাম

ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে যাত্রী পরিবহনের প্রতিযোগিতায় ট্রাক ও পিকআপখেলার আগে মাঠে ফিলিস্তিনের পতাকা ওড়ালেন কুড়িগ্রামের ক্রিকেটারেরাপাঁচ ঘণ্টা আটকে রেখে থানায় নেওয়া হলো প্রথম আলোর রোজিনা ইসলামকেকর্মস্থলে ফিরতে গাদাগাদি করে রাজধানীমুখী লাখো মানুষশেরপুরে পৃথক ঘটনায় একদিনে ৭ জনের মৃত্যুএক বিয়ে করে দ্বিতীয় বিয়ের জন্যে বড়যাত্রীসহ খুলনা গেল যুবক!আমার মৃত্যুর জন্য রনি দায়ী! চিরকুট লিখে স্কুল ছাত্রীর আত্মহত্যাইসরাইলীয় আগ্রাসনের  বিরুদ্ধে ইসলামী বিশ্বের নিন্দার নেতৃত্বে সৌদি আরবত্রিশালে সড়ক দূর্ঘটনায় ৩ জনের মৃত্যুতে নিহতের বাড়ীতে চলছে শোকের মাতমকলাপাড়ায় এক সন্তানের জননীর মরদেহ উদ্ধার

  • আজ মঙ্গলবার, ৪ জ্যৈষ্ঠ, ১৪২৮ ৷ ১৮ মে, ২০২১ ৷

বাংলাদেশ দল আয়ারল্যান্ডে পৌঁছেছে


❏ বৃহস্পতিবার, মে ২, ২০১৯ খেলা

স্পোর্টস ডেস্কঃ আয়ারল্যান্ডে ত্রিদেশীয় সিরিজ খেলতে পৌঁছেছে বাংলাদেশ দল। বাংলাদেশ সময় মধ্যরাতে ক্রিকেটাররা ডাবলিনে নামে।

বিমানবন্দর থেকে সরাসরি হোটেলে পৌঁছান ক্রিকেটাররা। ৫ মে শুরু হবে ত্রিদেশীয় টুর্নামেন্ট। বাংলাদেশ, আয়ারল্যান্ড ছাড়াও টুর্নামেন্টের তৃতীয় দল ওয়েস্ট ইন্ডিজ।

ক্যারিবিয় দলটিও গতকাল ডাবলিনে পৌঁছেছে।

আয়ারল্যান্ডে ১০ মে একটি প্রস্তুতি ম্যাচ খেলবে টাইগাররা। ১২ মে টুর্নামেন্টের উদ্বোধনী ম্যাচে মাশরাফির দলের প্রতিপক্ষ স্বাগতিক দল। এরপর ১৭ মে প্রতিযোগিতার তৃতীয় দল নিউজিল্যান্ডের মুখোমুখি হবে বাংলাদেশ। ১৯ মে আয়ারল্যান্ড ও ২৪ মে নিউজিল্যান্ডের সঙ্গে বাকি দুই ম্যাচ খেলে ইংল্যান্ডে ফিরবেন মাশরাফি-সাকিবরা।