• আজ শনিবার, ১ জ্যৈষ্ঠ, ১৪২৮ ৷ ১৫ মে, ২০২১ ৷

ডিভোর্সে রাজি না হওয়ায় প্রেমিকের সঙ্গে মিলে স্বামীকে হত্যা করল স্ত্রী!


❏ বৃহস্পতিবার, মে ২, ২০১৯ আন্তর্জাতিক

আন্তর্জাতিক ডেস্ক- ডিভোর্সে রাজি না হওয়ায় ‘পথের কাঁটা’ স্বামীকে নিজেই হত্যা করলো স্ত্রী। বুধবার ভারতীয় পুলিশ জানায় এই ঘটনাটি ঘটেছে দেশটির রাজধানী দিল্লির উপকন্ঠে গ্রেটার নয়ডায়।

গত ২৮ এপ্রিল গৌর সিটির কাছে গুলিবিদ্ধ অবস্থায় রূপেন্দ্র সিংহ চান্দেলের মৃতদেহ উদ্ধার করা হয়।

অভিযোগ, পেশায় ইঞ্জিনিয়ার রূপেন্দ্র সিংহ চান্দেলের স্ত্রী অমৃতা চান্দেলের সঙ্গে অন্য একজনের সম্পর্ক ছিল। যার নাম ওমবীর সিংহ। নিজের সেই প্রেমিককে সঙ্গে নিয়েই অমৃতা তার স্বামীকে হত্যা করার ছক কষে।

ঘটনার তদন্ত করা এক পুলিশ কর্মকর্তা জানান, অনুসন্ধানের সময়ই আমরা বুঝতে পারি যে, ওই ভদ্রলোকের স্ত্রী’ই তাঁকে হত্যার ছক কষেছিল। ওমবীর সিংহের সঙ্গে তার অবৈধ সম্পর্ক ছিল এবং ‘পথের কাঁটা’ স্বামীকে সরিয়ে দিতে চেয়েছিল সে। এই কাজটির জন্য দুজন পেশাদার খুনিকে টাকা দিয়েছিল ওমবীর। এমনকি ওই মহিলা এই কাজটি সম্পন্ন করার জন্য ওমবীর সিংহকে ৩ লক্ষ টাকার প্রস্তাবও দিয়েছিল।

গত ২৮ এপ্রিল শহরের গৌর সিটির হাইবাতপুরের কাছে ওমবীর সিংহ, সুমিত এবং ভুলে এই তিনজন মিলে রূপেন্দ্র সিংহ চান্দেলের গাড়ি আটকায়। তারপরই তাঁর মাথা লক্ষ করে গুলি চালানো হয়। ওই গাড়ির পিছনের আসন থেকে উদ্ধার করা হয় রূপেন্দ্র সিংহ চান্দেলের মৃতদেহ।

এ ঘটনার পর অভিযান চালিয়ে বুধবার হত্যাকাণ্ডে অংশ নেওয়া ওই তিনজনকে গ্রেফতার করেছে পুলিশ। তবে অমৃতা চান্দেল এখনো পলাতক রয়েছে। তার খোঁজে একটি দল তৈরি করা হয়েছে। খুব শীঘ্রই পুলিশের জালে সে ধরা পড়বে বলে জানিয়েছে দেশটির পুলিশ।