সংবাদ শিরোনাম

পণ্যবাহী ট্রাক-মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে নিহত-১খালেদার জিয়ার শারীরিক অবস্থার উন্নতি নেই, হয়নি বিদেশ যাওয়ার সিদ্ধান্তওপ্রধানমন্ত্রী কোরআন-সুন্নাহর বাইরে কিছু করেন না: স্বরাষ্ট্রমন্ত্রীমির্জাপুরে গণহত্যা দিবস উপলক্ষে মোমবাতি প্রজ্জ্বলনশনিবার থেকে ঝড়-বৃষ্টির সম্ভাবনাস্পুটনিক-৫ টিকা একে-৪৭’র মতো নির্ভরযোগ্য: পুতিনডোপটেস্টো রিপোর্ট: স্পিডবোটের চালক শাহ আলম মাদকাসক্তচাঁদপুরে ঐতিহাসিক বড় মসজিদে লক্ষাধিক মুসল্লির সালাতে ‘জুমাতুল বিদা’ রাঙামাটিতে ডিবির অভিযানে ইয়াবাসহ দুই চিহ্নিত মাদক ব্যবসায়ী আটক! আনসার ব্যাটালিয়ান সদস্যদের সঙ্গে স্থানীয়দের সংঘর্ষ : নারীসহ ৯জন আহত

  • আজ ২৫শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

‘আওয়ামী লীগ কর্মীদের ডাটাবেজ তৈরি হচ্ছে’

৭:২২ অপরাহ্ন | বৃহস্পতিবার, মে ২, ২০১৯ জাতীয়
nanok

সময়ের কণ্ঠস্বর ডেস্কঃ বৃহস্পতিবার (২ মে) দিনাজপুর গোর-এ শহীদ বড়ময়দানে জেলা যুবলীগের ত্রি-বার্ষিক সম্মেলনে আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক জানিয়েছেন, শেখ হাসিনার নির্দেশে দলকে শক্তিশালী ও সাংগঠনিকভাবে মজবুত করার লক্ষ্যে সারাদেশে তৃণমূল পর্যায়ে কর্মীদের ডাটাবেজ তৈরি করা হচ্ছে।

নানক বলেছেন, সরকারের লক্ষ্য ও কর্মসূচি বাস্তবায়নে দলের কর্মীদের গড়ে তোলা হবে। নানামুখী ষড়যন্ত্র প্রতিহত করে বর্তমান সরকারের কল্যাণ ও উন্নয়নের ধারাকে অব্যাহত রাখার জন্য নেতা-কর্মীদের সজাগ ও সতর্ক থাকতে হবে।

তিনি বলেন, শেখ হাসিনার সরকার যুব সমাজের প্রত্যেকের হাতকে কর্মীর হাতে পরিণত করে উৎপাদন ও উন্নয়নের যাত্রাকে বেগবান করছেন। দেশে কোনো বেকার যুবক থাকবে না বলে তিন কোটির মধ্যে এরইমধ্যে এক কোটি ৩০ লাখ যুবকের কর্মসংস্থানের ব্যবস্থা করা হয়েছে। আওয়ামী লীগকে তৃণমূল পর্যায়ে শক্তিশালী সাংগঠনিক কাঠামোর ওপর দাঁড় করানোর জন্য শিগগির সারাদেশে ডাটাবেজ তৈরি করে কর্মীদের তালিকা চূড়ান্ত করা হবে।
ঈদের আগেই ঢাকা-দিনাজপুরের মধ্যে বিরতিহীন ট্রেন সার্ভিস চালু করা হবে বলেও জানান জাহাঙ্গীর কবির নানক।

নৌ-পরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান আদর্শ ও নীতির প্রশ্নে কখনই আপস করেননি। জীবনকে তুচ্ছ করে বাঙালি জাতির মুক্তির জন্য সংগ্রাম করেছেন তিনি। তারই সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার ডেল্টা প্ল্যানসহ উন্নয়নমূলক কর্মকাণ্ড বাস্তবায়নে সবাই এগিয়ে আসতে হবে।

জেলা যুবলীগের সভাপতি অ্যাডভোকেট দেলোয়ার হোসেনের সভাপতিত্বে ও জেলা যুবলীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট সাইফুল ইসলামের সঞ্চালনায় সম্মেলনের উদ্বোধন করেন সংগঠনের চেয়ারম্যান ওমর ফারুক চৌধুরী।

অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন- জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম, সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য জাকিয়া তাবাসসুম জুই, যুবলীগের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক হারুনুর রশিদ, প্রেসিডিয়াম সদস্য শহীদ সেরনিয়াবাত, সাংগঠনিক সম্পাদক এমরান হোসেন খান প্রমুখ।