• আজ মঙ্গলবার, ৪ জ্যৈষ্ঠ, ১৪২৮ ৷ ১৮ মে, ২০২১ ৷

বাকৃবিতে অনুর্ধ্ব ১৬ দলের ফুটবল টুর্নামেন্টে চ্যাম্পিয়ন একতা সংঘ

bau
❏ বৃহস্পতিবার, মে ২, ২০১৯ শিক্ষাঙ্গন

হাবিবুর রনি, বাকৃবি প্রতিনিধি- বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ে (বাকৃবি) শিশু কিশোর কাউন্সিলের আয়োজনে অনুর্ধ্ব ১৬ ফুটবল টুর্নামেন্টের সমাপনী ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার বিকেল ৪ টার দিকে বিশ্ববিদ্যালয়ের স্টেডিয়ামে ওই ফুটবল টুর্নামেন্টের ফাইনাল অনুষ্ঠিত হয়। ফাইনালে কৃষি বিশ্ববিদ্যালয় হাই স্কুলকে ২-১ গোলে পরাজিত করে একতা সংঘ চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে।

টুর্নামেন্টে অংশগ্রহণকারী দলগুলোর মধ্যে দুটি গ্রæপে ১ম পর্বের খেলা পরিচালিত হয়। ১ম পর্বের খেলা শেষে ক গ্রপ থেকে কে.বি. হাই স্কুল ও খ গ্রæপ থেকে একতা সংঘ গ্রæপ চ্যাম্পিয়ন হয়ে ফাইনালে ওঠে। ফাইনালে দুই দলের হাড্ডাহাড্ডি লড়াইয়ের মাধ্যমে একতা সংঘ জয়ী হয়। দলীয় সম্মাননা পুরস্কার হিসেবে বিজয়ী দলকে ৮ হাজার টাকা ও রানার্সআপ দলকে ৫ হাজার টাকা প্রদান করা হয়।

পুরস্কার বিতরণী অনুষ্ঠানে শিশু কিশোর কাউন্সিলের সভাপতি ড. এ. কে. এম. জাকির হোসনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাকৃবি উপাচার্য অধ্যাপক ড. মো. আলী আকবর। এছাড়াও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য অধ্যাপক ড. মো. জসিমউদ্দিন খান, ছাত্র বিষয়ক উপদেষ্টা অধ্যাপক ড. মো. ছোলায়মান আলী ফকির, প্রক্টর অধ্যাপক ড. মো. আজহারুল হক, শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক অধ্যাপক ড. মোহাম্মদ মনিরুজ্জামান এবং শিক্ষক সমিতির সহ-সভাপতি অধ্যাপক ড. মো. আবু হাদী নূর আলী খান।