সংবাদ শিরোনাম

পণ্যবাহী ট্রাক-মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে নিহত-১খালেদার জিয়ার শারীরিক অবস্থার উন্নতি নেই, হয়নি বিদেশ যাওয়ার সিদ্ধান্তওপ্রধানমন্ত্রী কোরআন-সুন্নাহর বাইরে কিছু করেন না: স্বরাষ্ট্রমন্ত্রীমির্জাপুরে গণহত্যা দিবস উপলক্ষে মোমবাতি প্রজ্জ্বলনশনিবার থেকে ঝড়-বৃষ্টির সম্ভাবনাস্পুটনিক-৫ টিকা একে-৪৭’র মতো নির্ভরযোগ্য: পুতিনডোপটেস্টো রিপোর্ট: স্পিডবোটের চালক শাহ আলম মাদকাসক্তচাঁদপুরে ঐতিহাসিক বড় মসজিদে লক্ষাধিক মুসল্লির সালাতে ‘জুমাতুল বিদা’ রাঙামাটিতে ডিবির অভিযানে ইয়াবাসহ দুই চিহ্নিত মাদক ব্যবসায়ী আটক! আনসার ব্যাটালিয়ান সদস্যদের সঙ্গে স্থানীয়দের সংঘর্ষ : নারীসহ ৯জন আহত

  • আজ ২৫শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

‘শেখ হাসিনার ম্যাজিকে বিশ্ব নেতারা বিমোহিত’- গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রী

১০:৪১ অপরাহ্ন | বৃহস্পতিবার, মে ২, ২০১৯ জাতীয়
mntri

সময়ের কণ্ঠস্বর ডেস্কঃ বৃহস্পতিবার (০২ মে) দুপুর সাড়ে ১২টায় রাজধানী উন্নয়ন কর্তৃপক্ষের (রাজউক) অডিটোরিয়ামে এক অনুষ্ঠানে গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রী শ. ম. রেজাউল করিম বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার ম্যাজিক নেতৃত্বে বিশ্ব নেতারা বিমোহিত। তারা জানতে চান শেখ হাসিনার উন্নয়নের ক্যারিশমা। শেখ হাসিনা কীভাবে এতো উন্নয়ন করেন, তা জেনে কাজে লাগাতে চায় বিশ্ববাসী।

গণপূর্তমন্ত্রী বলেন, ৭২ বছর বয়সে কীভাবে একজন প্রধানমন্ত্রী এতো পরিশ্রম করেন, তা বিশ্বে বিরল। শেখ হাসিনা ভালো থাকলে, ভালো থাকে বাংলাদেশ। তাই যার যার ধর্মমতে শেখ হাসিনার জন্য দোয়া করবেন। যাতে তিনি অনেকদিন বেঁচে থাকেন।

গণপূর্তমন্ত্রী বলেন, রাজউকের কর্মের পরিধি বেড়েছে, কিন্তু এতোদিন আমরা কাঙ্ক্ষিত সেবা দিতে পারিনি। আজ রাজউকের মাহেন্দ্রক্ষণের দিন। অনলাইনে সেবা চালুর মাধ্যমে বিশ্বে অনুকরণীয় হয়ে থাকবে রাজউক।

মন্ত্রী বলেন, এখন অনলাইনের দুনিয়া। সারা দুনিয়া এখন হাতের মুঠোয়। আর এটা বাংলাদেশে প্রবর্তন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তাই মন্ত্রণালয় পিছিয়ে থাকবে কেনো। আমরা রাজউকে অনলাইনে সেবা চালু করেছি।

তিনি বলেন, আজকে অবসান হলো হয়রানির। আজ আমাদের জন্য মাহেন্দ্রক্ষণ। দেশের মালিক জনগণ, তাই মালিকের কাছে অধিকার ফিরিয়ে দিতে বা তাদের সেবা দিতে আমরা দায়িত্ব নিয়েছি।

রাজউকের চেয়ারম্যান আব্দুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রণালয়ের সচিব শহীদ উল্লা খন্দকার, অতিরিক্ত সচিব আখতার হোসেন ও ইয়াকুব আলী পাটওয়ারী।

অন্যদের মধ্যে বক্তব্য রাখেন রাজউকের সদস্য আমজাদ আলী খান, মো. সাঈদ নুর আলম প্রমুখ।