সংবাদ শিরোনাম

পণ্যবাহী ট্রাক-মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে নিহত-১খালেদার জিয়ার শারীরিক অবস্থার উন্নতি নেই, হয়নি বিদেশ যাওয়ার সিদ্ধান্তওপ্রধানমন্ত্রী কোরআন-সুন্নাহর বাইরে কিছু করেন না: স্বরাষ্ট্রমন্ত্রীমির্জাপুরে গণহত্যা দিবস উপলক্ষে মোমবাতি প্রজ্জ্বলনশনিবার থেকে ঝড়-বৃষ্টির সম্ভাবনাস্পুটনিক-৫ টিকা একে-৪৭’র মতো নির্ভরযোগ্য: পুতিনডোপটেস্টো রিপোর্ট: স্পিডবোটের চালক শাহ আলম মাদকাসক্তচাঁদপুরে ঐতিহাসিক বড় মসজিদে লক্ষাধিক মুসল্লির সালাতে ‘জুমাতুল বিদা’ রাঙামাটিতে ডিবির অভিযানে ইয়াবাসহ দুই চিহ্নিত মাদক ব্যবসায়ী আটক! আনসার ব্যাটালিয়ান সদস্যদের সঙ্গে স্থানীয়দের সংঘর্ষ : নারীসহ ৯জন আহত

  • আজ ২৫শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

ধর্ষণের সময় বাবু মিয়ার গোপনাঙ্গ কেটে গাঢাকা দিলেন গৃহবধূ!

২:৫৭ পূর্বাহ্ন | শুক্রবার, মে ৩, ২০১৯ আলোচিত

গাইবান্ধা প্রতিনিধি :: গাইবান্ধা জেলার গোবিন্দগঞ্জ উপজেলায় ধর্ষণের সময় এক ব্যক্তির পুরুষাঙ্গ কেটে দিয়েছেন এক গৃহবধূ। এরপর গুরতর অবস্থায় তাকে হাসপাতালে ভর্তি করা হলেও বৃহস্পতিবার পর্যন্ত তার জ্ঞান ফেরেনি বলে জানা গেছে।

গোপনাঙ্গ হারানো ব্যক্তির নাম বাবু মিয়া (৪০)। তিনি গোবিন্দগঞ্জ উপজেলার কামারদহ ইউনিয়নের ফাঁসিতলা বাজারের চায়ের দোকানদার। মঙ্গলবার রাতে গোবিন্দগঞ্জ উপজেলার কামারদহ ইউনিয়নে এ ঘটনা ঘটে। এ ঘটনায় ফাঁসিতলা এলাকায় ব্যাপক আলোচনার ঝড় বইছে।

স্থানীয় সূত্র জানায়, সম্প্রতি একই গ্রামের এক গৃহবধূর কাছে সুদের উপর টাকা ধার নেন বাবু মিয়া। ওই টাকা লেনদেনের মাধ্যমে বাবু মিয়ার সঙ্গে গৃহবধূর সম্পর্ক তৈরি হয়। সম্পর্কের সূত্র ধরে মঙ্গলবার রাতে কৌশলে ওই গৃহবধূর ঘরে ঢুকে তার মুখ চেপে ধর্ষণের চেষ্টা চালায় বাবু। এ সময় নিজের সম্ভ্রম রক্ষার জন্য ধারালো অস্ত্র দিয়ে বাবু মিয়ার পুরুষাঙ্গ কেটে ফেলেন গৃহবধূ।

এরপর বাবু মিয়ার আর্তচিৎকারে স্থানীয়রা ছুটে এসে এ ঘটনা দেখে হতভম্ব হয়ে যান। তাৎক্ষণিক তারা বাবুকে উদ্ধার করে বগুড়া ঠেঙ্গামারা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। কিন্তু অতিরিক্ত রক্তক্ষরণে এখনো তার জ্ঞান ফেরেনি।

এদিকে এ ঘটনার পর লোকলজ্জা ও নিরাপত্তার কারণে গাঢাকা দিয়েছেন ওই গৃহবধূ।

গোবিন্দগঞ্জ থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) আবুল কালাম আজাদ বলেন, আমরা বিষয়টি লোকমুখে শুনেছি। তবে এ ঘটনায় কোন লিখিত অভিযোগ পাইনি। অভিযোগ পেলে তদন্তসাপেক্ষে পদক্ষেপ গ্রহন করা হবে।