🕓 সংবাদ শিরোনাম
  • আজ মঙ্গলবার, ৪ জ্যৈষ্ঠ, ১৪২৮ ৷ ১৮ মে, ২০২১ ৷

নুরুজ্জামান আবারও ময়মনসিংহ বিভাগের শ্রেষ্ঠ শিক্ষক নির্বাচিত

mymensing
❏ শুক্রবার, মে ৩, ২০১৯ ময়মনসিংহ

আব্দুল মান্নান পল্টন,ময়মনসিংহ ব্যুরো: ময়মনসিংহ বিভাগের শ্রেষ্ঠ শ্রেণিশিক্ষক (মাধ্যমিক)  নির্বাচিত হয়েছেন গফরগাঁও খায়রুল্লাহ সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক মো. নূরুজ্জামান। শিক্ষ্মান্ত্রনালয় ও মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর কর্তৃক জাতীয়শিক্ষা সপ্তাহ-২০১৯উদযাপন উপলক্ষে বিভাগীয় পর্যায়ে (মাধ্যমিক) ২০১৯সালের ময়মনসিংহ বিভাগের শ্রেষ্ঠ শ্রেণি শিক্ষক নির্বাচিত হয়েছেন তিনি। বৃহস্পতিবার সন্ধ্যায় আনুষ্ঠানিক ভাবে এ ফলাফল প্রকাশ করা হয়।

চলতি ২০১৯সালসহ একেধারে তিনবার ময়মনসিংহ বিভাগের শ্রেষ্ঠ শিক্ষকের সনদ বাজিমাত করেছেন তিনি। জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ইসলামিক স্টাডিজ বিভাগ থেকে প্রথম শ্রেণিতে বিএ (সম্মান) ও মাস্টার্স এবং সরকারি টিচিার্স ট্রেনিং কলেজ ময়মনসিংহ থেকে বিএডডিগ্রী অর্জন করেন। তিনি দৈনিক, সাপ্তাহিক ও মাসিক পত্রিকায় বিভিন্ন বিষয়ে নিয়মিত লেখা লেখি করেন তিনি।

তিনি (এটুআই ) আইসিটি মন্ত্রনালয় এরময়মনসিংহ জেলার আইসিটির অ্যাম্বাসেডর। উপজেলা আইসিটি ট্রেনিং ও রিসোর্স সেন্টারের আইসিটি প্রশিক্ষক ও গফরগাঁও উপজেলা আইসিটি কমিটির সভাপতি। তিনি ঢাকা শিক্ষা বোর্ডের জেএসসি ও এসএসসি পরীক্ষার একজন প্রধান পরীক্ষক।

মো. নূরুজ্জামান ১৯৮২সালেগফরগাঁও উপজেলার বাসুটিয়া গ্রামেজন্ম গ্রহণকরেন। তার বাবা বিশিষ্ট মুক্তিযোদ্ধা আলহাজ মো. আবদুছছালাম অবসরপ্রাপ্ত উপ-সহকারী কৃষিকর্মকর্তা ও মাতানূরজাহান বেগম গৃহিনী।