🕓 সংবাদ শিরোনাম

গাজা উপত্যকায় ইসরাইলি হামলায় কমপক্ষে ৩৩ জনের মৃত্যুচট্টগ্রামে ২৪ ঘণ্টায় করোনা আক্রান্ত ২৫, মৃত্যু ৪সুনামগঞ্জে বিদ্যুতায়িত হয়ে মা ও ছেলেসহ ৩ জনের মর্মান্তিক মৃত্যুসৌদি আসতে দিতে হবে করোনা ভ্যাকসিন, নয়তো থাকতে হবে কোয়ারেন্টিনেএখনো ঈদ করতে বাড়ী আসছে দক্ষিনঅঞ্চলের ২১জেলার হাজার হাজার মানুষকরোনার হটস্পট কেরানীগঞ্জ, ঈদে ছাপ নেই স্বাস্থ্য বিধিরবস্তার দোকানে মাদকের ব্যবসা, দুই জন আটকডিজিটাল নিরাপত্তা আইনে সাতক্ষীরা জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি গ্রেপ্তারভারত থেকে চট্টগ্রামে আসা ৪ জনের করোনা শনাক্ত ত্রিশালে পণ্য বিপনন মনিটরিং কমিটির মতবিনিময় সভা

  • আজ রবিবার, ২ জ্যৈষ্ঠ, ১৪২৮ ৷ ১৬ মে, ২০২১ ৷

বাগেরহাটে বাস-মাইক্রো সংঘর্ষে প্রাণ গেলো ২ জনের, গুরুতর আহত দুই


❏ শুক্রবার, মে ৩, ২০১৯ খুলনা, দেশের খবর

শেখ সাইফুল ইসলাম কবির, স্টাফ রিপোর্টার, বাগেরহাট: বাগেরহাটের ফকিরহাট উপজেলায় সড়ক দুর্ঘটনায় ২ জন নিহত ও ২জন গুরুতর আহত হয়েছেন।

শুক্রবার সকাল ৮টার দিকে উপজেলার ঢাকা–মাওয়া মহাসড়কের নোয়াপাড়া এলাকায় ঢাকাগামী মাইক্রোবাস ও খুলনাগামী দিগন্ত পরিবহন বাসের মুখোমুখি সংঘর্ষে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা দু’জনই মাইক্রোবাসের যাত্রী। তাদের নাম পরিচয় জানা যায়নি।

ফকিরহাট কাটাখালী হাইওয়ে থানা পুলিশের ওসি রবিউল ইসলাম জানান, সকাল ৮টার দিকে ফকিরহাটের নোয়াপাড়া এলাকায় মাইক্রোবাস ও বাসের মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই দুজন নিহত ও এক যাত্রী আহত হন। পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে আহত যাত্রীকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেছে। মরদেহ ২টি কাটাখালী হাইওয়ে থানায় রাখা হয়েছে।

এর আগে বৃহস্পতিবার সকালে খুলনা-মোংলা সড়কের রামপাল সদরের মালিডাঙ্গা চেয়ারম্যানের মোড়ে মাহেন্দ্র ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই ৩ জন নিহত ও মাহেন্দ্রর ৬ যাত্রী আহত হন।