🕓 সংবাদ শিরোনাম

রোজিনার সঙ্গে যারা অন্যায় করেছে, তাঁদের জেলে পাঠান: ডা. জাফরুল্লাহকেরানীগঞ্জে ফ্ল্যাট থেকে যুবতীর অর্ধগলিত মরদেহ উদ্ধারপাটগ্রাম সীমান্তে অবৈধভাবে অনুপ্রবেশের দায়ে নারী ও শিশুসহ ২৪জন আটকসাংবাদিকদের ভয় দেখিয়ে সরকার গণমাধ্যমের কণ্ঠরোধ করতে চায়: ভিপি নুরসাংবাদিকদের বিরুদ্ধে মামলা নয়, দুর্নীতিবাজদের বিরুদ্ধে ব্যবস্থা নিন: হানিফআর এমন ভুল হবে না: নোবেলস্বেচ্ছায় কারাবরণের আবেদন নিয়ে থানায় অনুসন্ধানী সাংবাদিকেরাইসরায়েলি আগ্রাসনের প্রতিবাদে রাস্তায় ঢাবি শিক্ষক সমিতিযমুনা নদীতে ডুবে তিন কলেজ ছাত্রীর মর্মান্তিক মৃত্যু‘বাংলাদেশে সাংবাদিকতাকে তথ্য চুরি বলা হচ্ছে, এর চেয়ে দুঃখ আর নেই’

  • আজ বুধবার, ৫ জ্যৈষ্ঠ, ১৪২৮ ৷ ১৯ মে, ২০২১ ৷

ঝালকাঠিতে ব্যবসায়ীর লাশ উদ্ধার, মৃত্যু নিয়ে রহস্য


❏ শুক্রবার, মে ৩, ২০১৯ দেশের খবর, বরিশাল

মো:নজরুল ইসলাম, ঝালকাঠি প্রতিনিধি- ঝালকাঠিতে সাখাওয়াত হোসেন নামে এক ব্যবসায়ীর লাশ উদ্ধার করেছে পুলিশ। আজ শুক্রবার সকাল ১০টায় সদর উপজেলার রাজপাশা গ্রামের একটি মাঠ থেকে তাঁর লাশ উদ্ধার করা হয়।

সাখাওয়াত হোসেনের শেখেরহাট টেম্পোস্ট্যান্ডে ব্যবসা প্রতিষ্ঠান রয়েছে। সে রাজপাশা গ্রামের ধলু মিয়ার ছেলে।

পুলিশ ও স্বজনরা জানায়, সকালে ফজরের নামাজ পড়ার জন্য বাড়ি থেকে বের হন সাখাওয়াত হোসেন। এর পর তিনি আর বাড়ি ফিরে যাননি। ব্যবসা প্রতিষ্ঠানও বন্ধ থাকায় পরিবারের লোকজন তাকে খুঁজতে থাকে। পরে বাড়ির পেছনের মাঠে একটি গাছের সঙ্গে তাঁর লাশ ঝুলতে দেখে পুলিশে খবর দেয় স্থানীয়রা। ব্যবসায়ীর মৃত্যু নিয়ে রহস্য থাকায় পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে।

শেখেরহাট পুলিশ তদন্ত কেন্দ্রের দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা এসআই আবদুল মালেক জানান, ময়না তদন্তের জন্য লাশ ঝালকাঠি সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। কি কারণে তাঁর মৃত্যু হয়েছে, ময়না তদন্তের রিপোর্ট পেলে তা জানা যাবে।