🕓 সংবাদ শিরোনাম

শরীয়তপু‌রে কৃষিঋণ পেতে হয়রানি, ব্যাংকে দালাল চ‌ক্রের দৌরাত্ম্য চর‌মে!স্কটল্যান্ডের সংস‌দে প্রথম বাংলা‌দেশি এমপি নবীগঞ্জের ফয়ছল চৌধুরীসিলেটে চাহিদামতো ইফতারি না দেয়ায় অন্তঃসত্ত্বা গৃহবধূকে হত্যা!করোনাকালে কিন্ডারগার্টেন ও নন-এমপিও শিক্ষকদের করুণ দশা!ওয়ালটন স্মার্টফোনে ১০ হাজার টাকা পর্যন্ত ‘ঈদ সালামি’চাচীর পরকীয়ার কথা জেনে যাওয়ায় ভাতিজাকে নৃসংশ ভাবে খুনকেরাণীগঞ্জে দুই কিশোরীকে গণধর্ষণ, গ্রেপ্তার-৪চুয়াডাঙ্গায় পুলিশের উপর মাদক কারবারিদের হামলা: এস আইসহ আহত-৫রোজার মহিমায় মুগ্ধ হয়ে ভারতীয় তরুণীর ইসলাম গ্রহণপর্তুগালে সবচেয়ে বড় ঈদ জামাতের অনুমতি

  • আজ রবিবার,২৬ বৈশাখ, ১৪২৮ ৷ ৯ মে, ২০২১, সকাল ১০:৩৫

চাঁদপুরে ১০ হাজার পিস ইয়াবাসহ রোহিঙ্গা যুবক আটক

❏ শুক্রবার, মে ৩, ২০১৯ চট্টগ্রাম, দেশের খবর

আশিক বিন রহিম, চাঁদপুর প্রতিনিধি- চাঁদপুর শহরের চৌধুরী ঘাট এলাকার তাজমহল (আবাসিক) হোটেল থেকে ১০ হাজার পিস নিষিদ্ধ ইয়াবা ট্যাবলেটসহ আবদুল মোতালেব (২১) নামে রোহিঙ্গা যুবককে আটক করেছে র‌্যাব।

বৃহস্পতিবার দিনগত গভীর রাতে গোপন তথ্যের ভিত্তিতে অভিযান চালিয়ে র‌্যাব-১১ কুমিল্লা তাকে আটক করে। ওই হোটেলের ২১৬ নং কক্ষ থেকে তাকে আটক করা হয়।

র‌্যাব-১১ কুমিল্লা এর এসএসপি পূর্ণব জানান, আটক রোহিঙ্গা যুবক আটকের পর নিজেকে গাড়ি চালক হিসেবে পরিচয় দিয়েছে। সে জব্দকৃত ১০ হাজার পিস ইয়াবা বরিশাল নেয়ার উদ্দেশ্যে এই হোটেলে রাত্রী যাপন করে। মদক প্রতিরোধে আবাসিক হোটেলগুলোতে এই ধরনের অভিযান অব্যাহত থাকবে বলে জানান তিনি।

এদিকে মাদকসহ রোহিঙ্গা যুবক আটকের বিষয়ে তাজমহল হোটেল কতৃপক্ষ জানায়, আটক ব্যক্তির সাথে তাকের কোনো প্রকার যোগাযোগ নেই। আটক যুবক গাড়ি চালকের পরিচয় দিয়ে দূর্যোগপূর্ণ আবহাওয়ার জন্য ঢাকা যেতে না পেরে হোটেলে রাত্রী যাপনের জন্যে ভাড়া নিয়েছে বলে জানান তারা।