• আজ ২৫শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

মাগুরার গোপালগ্রামে পল্লীবিদ্যুতের বিল দিতে এসে গ্রাহকদের ভোগান্তি

❏ শুক্রবার, মে ৩, ২০১৯ খুলনা
gopalgram

মতিন রহমান, মাগুরা প্রতিনিধি: মাগুরার গোপালগ্রাম ইউনিয়ন পরিষদের ডিজিটাল উদ্যোক্তা অফিসে এসে সহজেই পল্লীবিদ্যুতের বিল পরিশোধ করতে পারেন গ্রাহকরা। যার মেয়াদ ছিলো মাত্র পাঁচ বছর। কিন্তু মেয়াদ শেষে গ্রাহকরা তাদের কাংখিত সেবা পাচ্ছেন না এখন এবং এই সেবা মাসখানেক বন্ধ রয়েছে বলে জানা গেছে।

এবিষয়ে গোপালগ্রাম ইউনিয়ন পরিষদের উদ্দোক্তা মোঃ জাহাঙ্গীর আলম জানান, তার অফিসে বিদ্যুৎ বিল নেওয়ার জন্য অনুমতি ছিলো পাঁচ বছর মেয়াদে। এখন মেয়াদ শেষ হলে পুনরায় এই মেয়াদ বাড়াতে মাগুরা পল্লী বিদ্যুৎ অফিস সহ সংশ্লিষ্ট অফিসগুলোতে যোগাযোগ করেও সাড়া মিলছেনা বলে অভিযোগ করেন তিনি।

এদিকে এই পল্লী বিদ্যুৎ বিল পরিশোধ করার জন্য প্রতিদিনই এলাকার সাধারণ বিদ্যুৎ গ্রাহকরা বিলের কাগজ নিয়ে তার অফিসে ভীড় করছেন বলে জানান এই উদ্দোক্তা।

সরোজমিনে দেখা গেছে, বিদ্যুৎ বিল দিতে আসা এলাকার পয়ারী গ্রামের ত্রিনাথ সূত্রধর, গোপাল অধিকারী সহ একাধিক ব্যাক্তিরা জানান, তারা কর্মজীবি লোক হিসেবে কাজ শেষে এই অফিসে এসে বিদ্যুৎ বিল পরিশোধ করে থাকেন।

এতে করে তাদের আর আলাদা সময় নিয়ে দুরবর্তী ব্যাংকে বিল পরিশোধের জন্য যেতে হয়না। এই অফিস থেকে বিল পরিশোধের কাক্ষিত সেবা পেয়ে থাকেন তারা। অথোচ এখন যাবৎ ঘুরে ঘুরেও বিদ্যুৎ বিল পরিশোধ করতে পারছেন না তারা।

জানা গেছে, ইউনিয়ন পরিষদের ডিজিটাল উদ্দোক্তার এই অফিস হতে প্রায় ১২০০ জন বিদ্যুৎ গ্রাহক তাদের বিদ্যুৎ বিল পরিশোধ করে থাকেন। এলাকাবাসী এখন এই সেবা পুনরায় চালু করতে সংশ্লিষ্ট সকলের প্রতি দৃষ্টি আকর্ষণ করেছেন।