সংবাদ শিরোনাম

পণ্যবাহী ট্রাক-মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে নিহত-১খালেদার জিয়ার শারীরিক অবস্থার উন্নতি নেই, হয়নি বিদেশ যাওয়ার সিদ্ধান্তওপ্রধানমন্ত্রী কোরআন-সুন্নাহর বাইরে কিছু করেন না: স্বরাষ্ট্রমন্ত্রীমির্জাপুরে গণহত্যা দিবস উপলক্ষে মোমবাতি প্রজ্জ্বলনশনিবার থেকে ঝড়-বৃষ্টির সম্ভাবনাস্পুটনিক-৫ টিকা একে-৪৭’র মতো নির্ভরযোগ্য: পুতিনডোপটেস্টো রিপোর্ট: স্পিডবোটের চালক শাহ আলম মাদকাসক্তচাঁদপুরে ঐতিহাসিক বড় মসজিদে লক্ষাধিক মুসল্লির সালাতে ‘জুমাতুল বিদা’ রাঙামাটিতে ডিবির অভিযানে ইয়াবাসহ দুই চিহ্নিত মাদক ব্যবসায়ী আটক! আনসার ব্যাটালিয়ান সদস্যদের সঙ্গে স্থানীয়দের সংঘর্ষ : নারীসহ ৯জন আহত

  • আজ ২৫শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

তিন অটোরিকশা যাত্রীকে পিষে মারল যাত্রীবাহী বাস

৮:৪৭ অপরাহ্ন | শুক্রবার, মে ৩, ২০১৯ রংপুর

সময়ের কণ্ঠস্বর, নীলফামারী :: নীলফামারীর সৈয়দপুরে যাত্রীবাহী বাসের ধাক্কায় ব্যাটারিচালিত অটোরিকশার চালকসহ তিন জনে নিহত হয়েছে।

নিহতরা হলেন- অটোচালক মিন্টু হোসেন (৩৫) এবং দুই যাত্রী আফতাব হোসেন (৪০) ও আবদুর রহিম (২৯)। তাদের বাড়ি সৈয়দপুরের উত্তরা আবাসনে। শুক্রবার (৩ মে) নীলফামারী-সৈয়দপুর সড়কের ওয়াপদা মোড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, ঢাকা থেকে নীলফামারীগামী একটি যাত্রীবাহী বাস পেছন দিক থেকে চলন্ত অটোরিকশাটিকে ধাক্কা দিয়ে পালিয়ে যায়। এতে ঘটনাস্থলে নিহত হন অটোচালক মিন্টু। এরপর স্থানীয়রা আহতদের উদ্ধার করে সৈয়দপুর ১০০ শয্যা হাসপাতালে নেওয়ার পথে একজন ও চিকিৎসাধীন অবস্থায় আরও একজন যাত্রী মারা যায়। এ ঘটনার পর ক্ষুব্ধ এলাকাবাসী নীলফামারী-সৈয়দপুর সড়ক দুইঘণ্টা অবরোধ করে রাখে।

সৈয়দপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহজাহান পাশা বলেন, ঘাতক বাস ও চালকে আটকের চেষ্টা চলছে। ময়নাতদন্তের জন্য মরদেহ তিনটি নীলফামারী আধুনিক সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।