সংবাদ শিরোনাম

পণ্যবাহী ট্রাক-মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে নিহত-১খালেদার জিয়ার শারীরিক অবস্থার উন্নতি নেই, হয়নি বিদেশ যাওয়ার সিদ্ধান্তওপ্রধানমন্ত্রী কোরআন-সুন্নাহর বাইরে কিছু করেন না: স্বরাষ্ট্রমন্ত্রীমির্জাপুরে গণহত্যা দিবস উপলক্ষে মোমবাতি প্রজ্জ্বলনশনিবার থেকে ঝড়-বৃষ্টির সম্ভাবনাস্পুটনিক-৫ টিকা একে-৪৭’র মতো নির্ভরযোগ্য: পুতিনডোপটেস্টো রিপোর্ট: স্পিডবোটের চালক শাহ আলম মাদকাসক্তচাঁদপুরে ঐতিহাসিক বড় মসজিদে লক্ষাধিক মুসল্লির সালাতে ‘জুমাতুল বিদা’ রাঙামাটিতে ডিবির অভিযানে ইয়াবাসহ দুই চিহ্নিত মাদক ব্যবসায়ী আটক! আনসার ব্যাটালিয়ান সদস্যদের সঙ্গে স্থানীয়দের সংঘর্ষ : নারীসহ ৯জন আহত

  • আজ ২৫শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

১৫ হাজার টাকা চিবিয়ে খেলো পোষা কুকুর!

১০:১৫ অপরাহ্ন | শুক্রবার, মে ৩, ২০১৯ চিত্র বিচিত্র

চিত্র বিচিত্র ডেস্ক: টাকার স্বাদটা আসলে কেমন? ওজিকে এখন এই প্রশ্নই করছেন ইন্টারনেট ব্যবহারকারীরা। আর ওজি মুখ কাঁচুমাচু করে এক কোণে বসে রয়েছে। একটি-দুটি টাকা নয়। প্রায় ১৫ হাজার টাকা খেয়ে ফেলেছে সে। তার পর শরীরও খারাপ করেছে। পোষা কুকুর ওজির মালিক সময়মতো তাকে চিকিত্সা দেয়ায় এ যাত্রায় প্রাণে বেঁচেছে সে। কিন্তু মালিকের ১৫ হাজার টাকা খাওয়ার শোক কাটছে না। এ ঘটনা ঘটেছে ব্রিটেনের নিউ সাউথ ওয়েলসে।

৯ বছরের ওজি চিঠির বক্স খুলে খামসমেত ১৫ হাজার টাকা খেয়ে ফেলেছে। টাকা খাওয়ার পর ওজির শারীরিক অবস্থা খারাপ হতে থাকে। তাকে সুস্থ করতে মালিক ছোটেন পশু চিকিত্সালয়ে। ওজির মালিক জুডিথ রাইট এখনও তার প্রিয় পোষ্যের এমন কাণ্ড বিশ্বাস করতে পারছেন না।

স্কাই নিউজকে দেয়া এক সাক্ষাৎকারে রাইট জানিয়েছেন, তার কাছ থেকে এক ব্যক্তি টাকা ধার নিয়েছিলেন। সেই ব্যক্তি ধার নেয়া টাকা খামে পুরে রেখে গিয়েছিলেন রাইটের বাড়ির চিঠির বক্সে। আর ওজি চিঠির বক্স খুলে খামে রাখা সব নোট খেয়ে ফেলেছে। ওজির পেট থেকে উদ্ধার হয়েছে ১৬০ পাউন্ড। বাংলাদেশি মুদ্রায় প্রায় ১৫ হাজার টাকা।

জিকে সুস্থ করে তুলতে রাইটের খরচ হয়েছে প্রায় ১ হাজার টাকা। প্রথমে রাইট বুঝতে পারেননি তার প্রিয় পোষ্য এমন অদ্ভুত কাণ্ড করে ফেলেছে। পরে বুঝতে পেরেই তিনি তাকে নিয়ে মারফি অ্যান্ড কো ভেটেরিনারি প্র্যাকটিসে যান। ওজি ল্যাবরাডুডল প্রজাতির কুকুর।

২৩ বছরে ১১ শিশুর মা, নিতে চান ১০০ সন্তান!

সোমবার, ফেব্রুয়ারী ১৫, ২০২১

এক মুলার ওজন সাড়ে ৮ কেজি !

শনিবার, ফেব্রুয়ারী ১৩, ২০২১

Chicken ২৫ দিন ধরে থানার লকআপে ২ মুরগি!

শনিবার, ফেব্রুয়ারী ৬, ২০২১