🕓 সংবাদ শিরোনাম

করোনায় বেসামাল ভারত, একদিনে আরও ৪০৯২ জনের মৃত্যুচীনা রকেটের সেই ধ্বংসাবশেষ আছড়ে পড়লো মালদ্বীপের কাছেঢাকা-টাঙ্গাইল-বঙ্গবন্ধু সেতু মহাসড়কে চলছে দূরপাল্লার বাসশরীয়তপু‌রে কৃষিঋণ পেতে হয়রানি, ব্যাংকে দালাল চ‌ক্রের দৌরাত্ম্য চর‌মে!স্কটল্যান্ডের সংস‌দে প্রথম বাংলা‌দেশি এমপি নবীগঞ্জের ফয়ছল চৌধুরীসিলেটে চাহিদামতো ইফতারি না দেয়ায় অন্তঃসত্ত্বা গৃহবধূকে হত্যা!করোনাকালে কিন্ডারগার্টেন ও নন-এমপিও শিক্ষকদের করুণ দশা!ওয়ালটন স্মার্টফোনে ১০ হাজার টাকা পর্যন্ত ‘ঈদ সালামি’চাচীর পরকীয়ার কথা জেনে যাওয়ায় ভাতিজাকে নৃসংশ ভাবে খুনকেরাণীগঞ্জে দুই কিশোরীকে গণধর্ষণ, গ্রেপ্তার-৪

  • আজ রবিবার,২৬ বৈশাখ, ১৪২৮ ৷ ৯ মে, ২০২১, সকাল ১১:৩৩

প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ে চাকরি

❏ শুক্রবার, মে ৩, ২০১৯ তথ্য জাদুঘর

সময়ের কন্ঠস্বর ডেস্ক:নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়। নিম্নোক্ত শূন্য পদে অস্থায়ী ভিত্তিতে বাংলাদেশের প্রকৃত নাগরিকের নিকট থেকে দরখাস্ত আহ্বান করা যাচ্ছে। আগ্রহী যোগ্য প্রার্থীরা আবেদন করতে পারেন।

পদের নাম:-

সাঁট মুদ্রাক্ষরিক কাম কম্পিউটার অপারেটর।

পদসংখ্যা:-

সাঁট মুদ্রাক্ষরিক কাম কম্পিউটার অপারেটর পদে মোট সাতজনকে নিয়োগ দেওয়া হবে।

যোগ্যতা:-

যেকোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় বা প্রতিষ্ঠান থেকে ন্যূনতম যেকোনো বিষয়ে স্নাতক পাস প্রার্থীরা আবেদন করতে পারেন। প্রার্থীর কম্পিউটার প্রশিক্ষণ প্রাপ্ত এবং মাইক্রোসফট অফিসে দক্ষতা প্রয়োজন। ন্যূনতম ১৮ থেকে অনূর্ধ্ব ৩০ বছর পর্যন্ত আবেদন করা যাবে।

বেতন-ভাতা:-

সাঁট মুদ্রাক্ষরিক কাম কম্পিউটার অপারেটরের বেতন ১১,০০০-২৬,৫৯০ টাকা (গ্রেড-১৩)।

আবেদন পদ্ধতি:-

আগ্রহী প্রার্থীদের অনলাইনের মাধ্যমে আবেদন করতে হবে। আবেদনের ঠিকানা (http://mopme.teletalk.com.bd)। আবেদনের বিস্তারিত বিজ্ঞপ্তিতে।

আবেদনের শেষ তারিখ:-

অনলাইনের মাধ্যমে আবেদন প্রক্রিয়া শুরু হবে আগামী ৩০ এপ্রিল, ২০১৯ সকাল ১০টায় এবং শেষ সময় আগামী ২০ মে, ২০১৯ বিকেল ৫টা।

সূত্র : প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয় ওয়েবসাইট।