🕓 সংবাদ শিরোনাম

খেলার আগে মাঠে ফিলিস্তিনের পতাকা ওড়ালেন কুড়িগ্রামের ক্রিকেটারেরাপাঁচ ঘণ্টা আটকে রেখে থানায় নেওয়া হলো প্রথম আলোর রোজিনা ইসলামকেকর্মস্থলে ফিরতে গাদাগাদি করে রাজধানীমুখী লাখো মানুষশেরপুরে পৃথক ঘটনায় একদিনে ৭ জনের মৃত্যুএক বিয়ে করে দ্বিতীয় বিয়ের জন্যে বড়যাত্রীসহ খুলনা গেল যুবক!আমার মৃত্যুর জন্য রনি দায়ী! চিরকুট লিখে স্কুল ছাত্রীর আত্মহত্যাইসরাইলীয় আগ্রাসনের  বিরুদ্ধে ইসলামী বিশ্বের নিন্দার নেতৃত্বে সৌদি আরবত্রিশালে সড়ক দূর্ঘটনায় ৩ জনের মৃত্যুতে নিহতের বাড়ীতে চলছে শোকের মাতমকলাপাড়ায় এক সন্তানের জননীর মরদেহ উদ্ধারটাঙ্গাইলে কৃষক শুকুর মাহমুদ হত্যা মামলায় গ্রেফতার-১

  • আজ মঙ্গলবার, ৪ জ্যৈষ্ঠ, ১৪২৮ ৷ ১৮ মে, ২০২১ ৷

বিকাশ নিয়ে নতুন প্রতারণা


❏ শুক্রবার, মে ৩, ২০১৯ স্পট লাইট

ফয়সাল শামীম, সময়ের কন্ঠস্বর: হ্যালো আপনি কি এই বিকাশ একাউন্টের মালিক বলছেন?

জি বলছি

আমি বিকাশ অফিস থেকে বলছি,আপনার আই ডি টি কিছুক্ষন আছে বিকাশ অফিস থেকে বন্ধ করে দেয়া হয়েছে। আপনি কি এটি চালু করতে চান ? চাইলে একটি এসএমএস যাবে ওই এসএমএসে একটি কোড যাবে সেটি আমাকে বলুন।

এরপর সাথে সাথে একটি SMS আসলো।

অপর প্রান্ত থেকে বলেই যাচ্ছে, “ পিন টি বলুন, পিন টি বলুন-----

এভাবেই নতুন করে বিকাশ নিয়ে প্রতারনা জাল ফেলছে একটি প্রতারক চক্র। এই প্রতারক চক্র এভাবেই সু কৌশলে প্রতিদিন হাতিয়ে নিচ্ছে বিকাশ গ্রাহকদের লক্ষ লক্ষ টাকা।

এ ব্যাপারে বিকাশ হেল্পলাইন ১৬২৪৭ নম্বরে এ প্রতিবেদক যোগাযোগ করলে অফিস থেকে জানানো হয়, এখন এভাবে প্রতারক চক্র প্রতারণা করছে। তারা বলেন বিকাশ কতৃপক্ষ কখনও কারও পিন নম্বর জানতে চাইবে না। তিনি আরও বলেন যে, কোন তথ্যের জন্য যেনো যে কোনো গ্রাহক বিকাশ হেল্পলাইন ১৬২৪৭ নম্বরে সরাসরি ফোন করেন।

সময়ের কন্ঠস্বর থেকে সম্মানিত পাঠকদের কাছে একটাই চাওয়া আপনাকেও কল দিতে পারে। সাবধান কারও পিন নম্বর শেয়ার করবেন না।