• আজ ২৫শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

গাজীপুরে ডাকাত চক্রের ৭ সদস্য গ্রেফতার

❏ শুক্রবার, মে ৩, ২০১৯ ঢাকা

স্টাফ করেসপন্ডেন্ট, সময়ের কণ্ঠস্বর: গাজীপুরের চান্দনা চৌরাস্তা এলাকা হতে শীর্ষ ডাকাত চক্রের সক্রিয় সাত  সদস্যকে হাতে নাতে গ্রেফতার করেছে র‍্যাব-১ স্পেশালাইজড কোম্পানী, পোড়াবাড়ী ক্যাম্প সদস্যরা।

বৃহস্পতিবার (০২মে) রাত ১০টা ৩০মিনিটে তাদের আটক করা হয়

আটককৃতরা হলেন, বাসন থানাধীন মতিউর রহমানের ছেলে আরমান বাবু(২০),  সদর থানাধীন হুরমুজ আলীর ছেলে  রিফাত  হোসেন(১৮) এবং ইদুল রহমান(১৯), সদর থানাধীন শামান্তপুর তরতপাড়া এলাকার আনোয়ার হোসেনের ছেলে রিয়াজ হোসেন(১৮), জয়দেবপুর বাস ষ্ট্যান্ড(সাধুপাড়া)এলাকার সেলিমের ছেলে  আব্দুল আলী ইশান(১৮), সদর থানার বউবাজার এলাকার রশিদ মিয়ার ছেলে  তারিফ হোসেন(২০),  বাসন থানাধীন উনিশে টাওয়ার(চৌরাস্তা)এলাকার গোলাম মোস্তফার ছেলে সোহেল রানা(২৬)।

র‍্যাব-১ এর পক্ষ থেকে জানানো হয়, গাজীপুর বাসন থানাধীন চান্দনা চৌরাস্তা এলাকায় একটি সংঘবদ্ধ ডাকাত দল ডাকাতির করার উদ্দেশ্যে অবস্থান করিতেছে এমন তথ্যের ভিত্তিতে কোম্পানী কমান্ডার লেঃ কমান্ডার আব্দুল্লাহ আল-মামুন এর নেতৃত্বে অভিযান পরিচালনা করে র‍্যাব। এসময় ডাকাত দলের সক্রিয় সদস্যরা একটি রামদা, দুটি চাপাতি,একটি ছুরি, তিনটি চাকুসহ তাদের গ্রেফতার করে।

র‍্যাব আরো জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদের আটককৃতরা একটি সংঘবদ্ধ ডাকাত দলের সক্রিয় সদস্য বলে স্বীকার করেছেন। তারা একে অপরের যোগসাজশে দীর্ঘদিন যাবৎ গাজীপুরসহ আশপাশের এলাকায় ডাকাতির সাথে জড়িত।

উদ্বারকৃত আলামত ও গ্রেফতারকৃত আসামীদেরকে জিএমপি বাসন থানায় হস্তান্তরের ব্যবস্থা প্রক্রিয়াধীন বলে র‍্যাবের পক্ষ থেকে জানানো হয়।