সংবাদ শিরোনাম

পণ্যবাহী ট্রাক-মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে নিহত-১খালেদার জিয়ার শারীরিক অবস্থার উন্নতি নেই, হয়নি বিদেশ যাওয়ার সিদ্ধান্তওপ্রধানমন্ত্রী কোরআন-সুন্নাহর বাইরে কিছু করেন না: স্বরাষ্ট্রমন্ত্রীমির্জাপুরে গণহত্যা দিবস উপলক্ষে মোমবাতি প্রজ্জ্বলনশনিবার থেকে ঝড়-বৃষ্টির সম্ভাবনাস্পুটনিক-৫ টিকা একে-৪৭’র মতো নির্ভরযোগ্য: পুতিনডোপটেস্টো রিপোর্ট: স্পিডবোটের চালক শাহ আলম মাদকাসক্তচাঁদপুরে ঐতিহাসিক বড় মসজিদে লক্ষাধিক মুসল্লির সালাতে ‘জুমাতুল বিদা’ রাঙামাটিতে ডিবির অভিযানে ইয়াবাসহ দুই চিহ্নিত মাদক ব্যবসায়ী আটক! আনসার ব্যাটালিয়ান সদস্যদের সঙ্গে স্থানীয়দের সংঘর্ষ : নারীসহ ৯জন আহত

  • আজ ২৫শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

সাতক্ষীরা থেকে অপহৃত তরুণী পাইকগাছা থেকে উদ্ধার, অপহরণকারী আটক

১২:৩৬ পূর্বাহ্ন | শনিবার, মে ৪, ২০১৯ খুলনা
paikgasa

সাতক্ষীরা প্রতিনিধি: সাতক্ষীরার কলারোয়া থেকে অপহৃত তরুণীকে পাইকগাছা থেকে উদ্ধার করেছে কলারোয়া থানা পুুুুলিশ। এসময় অপহরণকারী রনিকে আটক করা হয়। শুক্রবার (৩রা মে) রাত ৩ টার দিকে খুলনার জেলার পাইকগাছা থানার কাঠিপাড়া এলাকা থেকে অপহৃত তরুণীকে উদ্ধারসহ অপরহণকারীকে আটক করা হয়।

কলারোয়া থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ মনিরুজ্জামান বলেন, তথ্য প্রযুক্তি ব্যবহারের মাধ্যমে এসআই শারমিন সুলতানা শিখা সঙ্গীয় ফোর্সের সহায়তায় খুলনা জেলার পাইকগাছা থানার কাঠিপাড়া গ্রামের মজিদ গাজীর ছেলে কামরুল হাসান রনি (২৩) কে আটক করে এবং অপহৃত শান্তা খাতুন (১৭) কে উদ্ধার করে।

আটককৃত আসামীকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে বলে থানা সূত্রে জানা যায়৷

উল্লেখ্য, গত ২৭ এপ্রিল বিকাল ৫ টার দিকে কলারোয়া উপজেলার চান্দুড়িয়া গ্রাম থেকে শান্তাকে অপহরণ করা হয়।