শাহজাদপুরে ৫ম শ্রেণির ছাত্রী ধর্ষণের অভিযোগে এইচএসসি পরীক্ষার্থী গ্রেফতার

dhorsok
❏ শনিবার, মে ৪, ২০১৯ রাজশাহী

রাজিব আহমেদ, শাহজাদপুর প্রতিনিধিঃ সিরাজগঞ্জের শাহজাদপুরে ৫ম শ্রেণির ছাত্রীকে ধর্ষণের অভিযোগে এক এইচএসসি পরীক্ষার্থীকে গ্রেফতার করেছে শাহজাদপুর থানা পুলিশ। গ্রেফতারকৃত যুবকের নাম মাসুম (১৯) সে ননদহ গ্রামের মোঃ জোনাব আলীর ছেলে। এবং চলতি এইচএসসি পরীক্ষায় অংশগ্রহণ করছে।

মামলা সূত্রে জানা যায়, ২৯ এপ্রিল মঙ্গলবার শাহজাদপুর উপজেলার পোতাজিয়া ইউনিয়নের ননদাহ গ্রামের ১২ বছর বয়সী কিশোরী স্থানীয় ননদাহ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণীর ছাত্রীকে প্রতিবেশী জোনাব আলীর ছেলে এইচএসসি পরীক্ষার্থী মাসুম জোরপূর্বক ধর্ষণ করে। গতকাল এসআই শাহজাহানের নেতৃত্বে পুলিশের একটি দল শাহজাদপুর সরকারি কলেজ থেকে তাকে গ্রেফতার করে।

ধর্ষণের শিকার কিশোরী জানায়, গত মঙ্গলবার বিকাল আনুমানিক সারে ৪টায় সে গৃহপালিত ভেড়া ছাগলকে ঘাস খাওয়ানোর জন্য নিকটবর্তী ক্ষেতে যায়। পূর্ব থেকেই ওত পেতে থাকা প্রতিবেশী একই গ্রামের জোনাব আলীর ছেলে মাসুম কিশোরীকে টেনে হিচড়ে নেপিয়ার ঘাসের ক্ষেতে নিয়ে যায় এবং ভেড়া ছাগলের রশি দিয়ে কিশোরীর হাত পা বেধে জোরপূর্বক ধর্ষণ করে।

ধর্ষণ শেষে ধর্ষিতা কিশোরীকে ধর্ষক মাসুম গলা দুই হাত দিয়ে চেপে ধরে হুমকি দিয়ে বলে যে, এই কথা কাউকে বললে তাঁকে হত্যা করা হবে। ধর্ষিতা কিশোরী বাড়িতে গিয়ে বিষয়টি তার মাকে জানায়, তার অভিভাবকরা গ্রাম্য প্রধানদের দ্বারস্থ হলেও তাদের সহযোগিতায় কেউ এগিয়ে আসেনি।

গতকাল ধর্ষণের শিকার কিশোরীর মা রোকেয়া বেগম বাদী হয়ে শাহজাদপুর থানায় ধর্ষক মামুনের বিরুদ্ধে মামলা দায়ের করে।

এ বিষয়ে শাহজাদপুর থানার অফিসার ইনচার্জ আতাউর রহমান জানান, ধর্ষিতার অভিযোগের ভিত্তিতে গতকাল দুপুরে ধর্ষককে গ্রেফতার করা হয়। পরবর্তীতে তার নামে মামলা রুজু করা হয়, আজ শুক্রবার শাহজাদপুর কোর্টের মাধ্যমে ধর্ষক মামুনকে জেলহাজতে পাঠানো হয়েছে।