🕓 সংবাদ শিরোনাম

খেলার আগে মাঠে ফিলিস্তিনের পতাকা ওড়ালেন কুড়িগ্রামের ক্রিকেটারেরাপাঁচ ঘণ্টা আটকে রেখে থানায় নেওয়া হলো প্রথম আলোর রোজিনা ইসলামকেকর্মস্থলে ফিরতে গাদাগাদি করে রাজধানীমুখী লাখো মানুষশেরপুরে পৃথক ঘটনায় একদিনে ৭ জনের মৃত্যুএক বিয়ে করে দ্বিতীয় বিয়ের জন্যে বড়যাত্রীসহ খুলনা গেল যুবক!আমার মৃত্যুর জন্য রনি দায়ী! চিরকুট লিখে স্কুল ছাত্রীর আত্মহত্যাইসরাইলীয় আগ্রাসনের  বিরুদ্ধে ইসলামী বিশ্বের নিন্দার নেতৃত্বে সৌদি আরবত্রিশালে সড়ক দূর্ঘটনায় ৩ জনের মৃত্যুতে নিহতের বাড়ীতে চলছে শোকের মাতমকলাপাড়ায় এক সন্তানের জননীর মরদেহ উদ্ধারটাঙ্গাইলে কৃষক শুকুর মাহমুদ হত্যা মামলায় গ্রেফতার-১

  • আজ মঙ্গলবার, ৪ জ্যৈষ্ঠ, ১৪২৮ ৷ ১৮ মে, ২০২১ ৷

টেকনাফে ইয়াবা ও অস্ত্রসহ কথিত দু'সাংবাদিক আটক


❏ শনিবার, মে ৪, ২০১৯ চট্টগ্রাম, দেশের খবর

তাহজীবুল আনাম, কক্সবাজার প্রতিনিধি- কক্সবাজার টেকনাফের ইয়াবা কিং হাজী সাইফুল করিমের দুই সহোদর ভাই কথিত সাংবাদিক রাশেদুল করিম ও মাহাবুবুল করিমকে বিপুল পরিমাণ ইয়াবা ও অস্ত্রসহ আটক করেছে টেকনাফ থানা পুলিশ।

শুক্রবার রাত সাড়ে ৯ টার দিকে তাদেরকে আটক করা হয়।

টেকনাফ থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি প্রদীপ কুমার দাশ বিষয়টি নিশ্চিত করে বলেন, গোপন সংবাদের ভিত্তিতে খবর নিয়ে শিলবনীয়া পাড়া মোহাম্মদ হানিফের বাড়িতে অভিযান চালায়। ওই সময় ইয়াবা ডন সাইফুল করিমের ভাই মাহমুদুল করিম ও রাশেদুল করিমকে আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে বিপুল পরিমাণ ইয়াবা ও অস্ত্র উদ্ধার করা হয়।

ইয়াবা ডন সাইফুল করিম মাদক বিরোধী সাড়াশি অভিযান শুরু হলে আত্নগোপনে চলে যায়।

এদিকে দীর্ঘদিন পর হলেও ইয়াবা ডন সাইফুল করিমের দুই সহোদর ভাইকে আটক করায় টেকনাফ থানা ভারপ্রাপ্ত কর্মকর্তাকে সাধুবাদ জানিয়েছেন জেলাবাসী।

এদিকে খোঁজ নিয়ে জানা গেছে, সাংবাদিকতার আড়ালে সাইফুলের ইয়াবা ব্যবসায় সহযোগীতা করতো এই দুই ভাই। এদের মধ্যে রাশেদুল করিম টেকনাফ বার্তা ২৪ ডটকম নামে একটি অনলাইন পোর্টালের সম্পাদক ও টেকনাফ সাংবাদিক ইউনিটির যুগ্ন সম্পাদক ছিলেন। পাশাপাশি এনজিও সংস্থায় চাকরিও ছিল।

অন্যদিকে মাহবুবুল করিম ওয়ান নিউজ বিডি নামে একটি পোর্টালের সম্পাদক ও প্রকাশক।