• আজ মঙ্গলবার, ৪ জ্যৈষ্ঠ, ১৪২৮ ৷ ১৮ মে, ২০২১ ৷

অর্জুন কাপুরের সঙ্গে সম্পর্ক নিয়ে মুখ খুললেন পরিনীতি চোপড়া


❏ শনিবার, মে ৪, ২০১৯ বিনোদন

বিনোদন ডেস্ক- ‘ইশকজাদে’ সিনেমা দিয়ে পর্দায় আসেন পরিনীতি চোপড়া ও অর্জুন কাপুর। সিনেমার গল্প ও অভিনয়ের পাশাপাশি তাদের অনস্ক্রিন ক্যামেস্ট্রি নজর কাড়ে দর্শকদের। যশ রাজের ফিল্মসের হাত ধরে বলিউডে এসেছিলেন তারা। তার পর থেকেই দর্শকের ফেভারিট অনস্ক্রিন কাপল হিসেবে অর্জুন ও পরিনীতির নাম তালিকায় উঠে আসে৷

দর্শকের পাশাপাশি অর্জুনের দাদিরও পছন্দ পরিনীতিকে৷ কেবল পছন্দই নয়, পরিনীতিকেই অর্জুনের যোগ্য স্ত্রী হিসেবে দেখেন তিনি৷ গত বছর তাদের ছবি ‘নমস্তে ইংল্যান্ড’র প্রচারে অর্জুন এ কথা জানিয়েছিলেন৷

এদিকে সম্প্রতি অর্জুন কাপুরের সঙ্গে সম্পর্ক নিয়ে মুখ খুলছেন পরিনীতি চোপড়া। তিনি বলেন, বলিউডে প্রকৃত বন্ধু খুঁজে পাওয়া মুশকিল। তবে এমন একজনকে খুঁজে পেয়েছি যিনি বলিউডে আমার প্রকৃত বন্ধু। তিনি অর্জুন কাপুর।

তাঁর দাবি, তিনি অর্জুনকে এতটাই বিশ্বাস করেন যে চাইলে তাঁর ছবি তোলার জন্য মোবাইল ফোনটি অর্জুনের হাতে তুলে দেন। তাঁদের সম্পর্কটা ভীষণভাবে খুনসুটির বলে জানালেন পরিনীতি।

তাহলে কী পরিনীতি চোপড়ার সঙ্গে অন্য সমীকরণ তৈরি হচ্ছে অর্জুনের? সেকথা পরিস্কার করে জানা যায়নি।

এদিকে অর্জুন কাপুরের সঙ্গে মালাইকা অরোরার সম্পর্ক নিয়ে বলিউডে জোর ফিসফাস চলে। এমনও মনে করা হয় যে বয়সে অনেকটা ছোট অর্জুনের সঙ্গে সম্পর্ক গভীর হওয়াটাই মালাইকার বিবাহ বিচ্ছেদের অন্যতম কারণ। তাঁদের ২ জনকে অনেক জায়গাতেই একসঙ্গে দেখা যায়। এমন কানাঘুষো যে অর্জুন-মালাইকা বিয়ে করতে চলেছেন। এই অবস্থায় পরিনীতির মন্তব্য গুরুত্বপূর্ণ বলে মনে করছেন অনেকেই।

অর্জুন কাপুরের সঙ্গে মালাইকার বিয়ে সম্বন্ধে কী তাঁর কিছু জানা আছে? এ প্রশ্নের উত্তরে পরিনীতি চোপরা সাফ জানিয়েছেন এমন কোনও কিছু তাঁর জানা নেই। প্রসঙ্গত পরিনীতির সঙ্গে 'ইশকজাদে' বা 'নমস্তে ইংল্যান্ড' বা 'সন্দীপ অর পিঙ্কি ফরার' সিনেমায় দেখা গেছে অর্জুন কাপুরকে। এঁদের ২ জনকে একসঙ্গে বিভিন্ন জায়গাতেও দেখা যাচ্ছে। তবে কী এবার অর্জুন কাপুর ত্রিকোণ প্রেমে জড়িয়ে পড়লেন। প্রশ্ন কিন্তু ভেসে বেড়াচ্ছে টিনসেল টাউনে। যাতে ঘৃতাহুতি দিয়েছে পরিনীতির অর্জুন সম্বন্ধে 'প্রকৃত বন্ধু'-র ধারণা।