🕓 সংবাদ শিরোনাম

খেলার আগে মাঠে ফিলিস্তিনের পতাকা ওড়ালেন কুড়িগ্রামের ক্রিকেটারেরাপাঁচ ঘণ্টা আটকে রেখে থানায় নেওয়া হলো প্রথম আলোর রোজিনা ইসলামকেকর্মস্থলে ফিরতে গাদাগাদি করে রাজধানীমুখী লাখো মানুষশেরপুরে পৃথক ঘটনায় একদিনে ৭ জনের মৃত্যুএক বিয়ে করে দ্বিতীয় বিয়ের জন্যে বড়যাত্রীসহ খুলনা গেল যুবক!আমার মৃত্যুর জন্য রনি দায়ী! চিরকুট লিখে স্কুল ছাত্রীর আত্মহত্যাইসরাইলীয় আগ্রাসনের  বিরুদ্ধে ইসলামী বিশ্বের নিন্দার নেতৃত্বে সৌদি আরবত্রিশালে সড়ক দূর্ঘটনায় ৩ জনের মৃত্যুতে নিহতের বাড়ীতে চলছে শোকের মাতমকলাপাড়ায় এক সন্তানের জননীর মরদেহ উদ্ধারটাঙ্গাইলে কৃষক শুকুর মাহমুদ হত্যা মামলায় গ্রেফতার-১

  • আজ মঙ্গলবার, ৪ জ্যৈষ্ঠ, ১৪২৮ ৷ ১৮ মে, ২০২১ ৷

দৌলতদিয়া-পাটুরিয়ায় পারাপারের অপেক্ষায় সহস্রাধিক যানবাহন


❏ শনিবার, মে ৪, ২০১৯ ঢাকা, দেশের খবর

রাজু আহমেদ, ষ্টাফ রিপোর্টার- ঘূর্ণিঝড় ‘ফণী’র প্রভাবে দক্ষিণ বঙ্গের ২১ জেলা থেকে রাজধানীর প্রবেশদ্বারখ্যাত দৌলতদিয়া-পাটুরিয়া নৌরুটে দীর্ঘ সময় ধরে ফেরি চলাচল বন্ধ থাকায় পারাপারের অপেক্ষায় উভয় ঘাটে সহস্রাধিক ছোট-বড় যানবাহন আটকা পড়ে আছে।

শুক্রবার বিকাল থেকে এই ঘাটে বিআইডব্লিউটিসি কর্তৃপক্ষ ফেরি-লঞ্চসহ সকল ধরনের নৌযান চলাচলে নিষেধাজ্ঞা ঘোষণা করার ফলে আজ শনিবার এ পর্যন্ত ঘাটের দুই পারেই যানবাহনের লম্বা সারি দেখা গেছে।

বিআইডব্লিউটিসি'র দৌলতদিয়া ঘাটের ব্যবস্থাপক শফিকুল ইসলাম জানান, ঘুর্ণিঝড় ফনীর প্রভাবে পাটুরিয়া-দৌলতদিয়া নৌরুটে পদ্মা নদী উত্তাল থাকায় কর্তৃপক্ষের নির্দেশে সকল রকম ঝুঁকি এড়াতে ও নিরাপত্তার কথা চিন্তা করেই শুক্রবার বিকেল সাড়ে ৪টা থেকে লঞ্চ, ফেরিসহ সব নৌযান বন্ধ ঘোষণা করা হয়েছে। ফলে আটকা পড়েছে যানবাহনের শ্রমিক ও যাত্রীরা। তবে পরিস্থিতি শান্ত হলেই এই নৌরুটে সকল প্রকার নৌযান চলাচল ফের স্বাভাবিক হবে।

এদিকে দীর্ঘ সময় ঘাটে আটকে থাকায় অবর্ণনীয় দুর্ভোগ পোহাচ্ছেন যাত্রী ও পরিবহন শ্রমিকরা।