সংবাদ শিরোনাম

পণ্যবাহী ট্রাক-মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে নিহত-১খালেদার জিয়ার শারীরিক অবস্থার উন্নতি নেই, হয়নি বিদেশ যাওয়ার সিদ্ধান্তওপ্রধানমন্ত্রী কোরআন-সুন্নাহর বাইরে কিছু করেন না: স্বরাষ্ট্রমন্ত্রীমির্জাপুরে গণহত্যা দিবস উপলক্ষে মোমবাতি প্রজ্জ্বলনশনিবার থেকে ঝড়-বৃষ্টির সম্ভাবনাস্পুটনিক-৫ টিকা একে-৪৭’র মতো নির্ভরযোগ্য: পুতিনডোপটেস্টো রিপোর্ট: স্পিডবোটের চালক শাহ আলম মাদকাসক্তচাঁদপুরে ঐতিহাসিক বড় মসজিদে লক্ষাধিক মুসল্লির সালাতে ‘জুমাতুল বিদা’ রাঙামাটিতে ডিবির অভিযানে ইয়াবাসহ দুই চিহ্নিত মাদক ব্যবসায়ী আটক! আনসার ব্যাটালিয়ান সদস্যদের সঙ্গে স্থানীয়দের সংঘর্ষ : নারীসহ ৯জন আহত

  • আজ ২৫শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

হিরো আলমকে নিয়ে নাটক বানালো ভারত!

৩:১১ অপরাহ্ন | শনিবার, মে ৪, ২০১৯ বিনোদন

বিনোদন ডেস্ক- আলোচিত মডেল-অভিনেতা আশরাফুল হোসেন আলম ওরফে হিরো আলম। তাকে নিয়ে দেশব্যাপী আলোচনা-সমালোচনাও নেহাত কম না। কোনো না কোনো কারণে খবরের শিরোনামে উঠে আসছে তার নাম।

আলোচিত মডেল-অভিনেতা হিরো আলমকে নিয়ে এবার মঞ্চস্থ হচ্ছে নাটক ‘হিরো আলম’। তবে এটি বাংলাদেশে নয়, নাটকটি মঞ্চস্থ হবে ভারতে। আগামী ১১ ও ১২ মে এটি প্রদর্শিত হবে ভারতের ‘ফাইভ সেন্স স্টুডিও’তে।

নাটকটি সবার জন্য নয়, টিকিটের বিনিময় শুধুমাত্র প্রাপ্ত বয়স্করাই এটি দেখার সুযোগ পাবেন। মহেশ রুপরাও ঘোদেশ্বরের রচনা ও পরিচালনায় এতে অভিনয় করছেন হেমাং শাহ, নেসাং পুরোহিত, সৌরভ পাণ্ডে, করণ জোশিসহ অনেকে।

জানা গেছে, হিরো আলমের জীবনী নিয়ে গড়ে উঠেছে নাটকের গল্প।

এ প্রসঙ্গে হিরো আলমের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, ‘আমি এইমাত্র এ নাটকের কথা শুনলাম, আমার জানা নেই। আমাকে নিয়ে নাটক নির্মাণ হয়েছে, এটি ভালো কথা। কিন্তু আমার সঙ্গে কথা না বলে, আমার অনুমতি না নিয়ে, এটি তৈরি করা কি ঠিক হয়েছে? আয়োজকদের উচিৎ ছিল আমার সঙ্গে কথা বলা।