• আজ বৃহস্পতিবার। ২৩শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ। ৬ই মে, ২০২১ খ্রিস্টাব্দ। সকাল ৬:৩৯

ঘূর্ণিঝড় ‘ফণী’: সিরাজগঞ্জে গাছ পড়ে দাদা ও নাতনির মৃত্যু

⏱ | শনিবার, মে ৪, ২০১৯ 📁 দেশের খবর, রাজশাহী

সিরাজুল ইসলাম শিশির, সিরাজগঞ্জ প্রতিনিধি- ঘূর্ণিঝড় ‘ফণী’র আঘাতে সিরাজগঞ্জের কাজিপুরে দাদা ও নাতনির মৃত্যু হয়েছে। এসময় আহত হয়েছে আরো ৮ জন।

শনিবার বিকেল ৩টার দিকে কাজিপুর উপজেলার ভানুডাঙ্গা বাজারে এ দুর্ঘটনা ঘটে। নিহত বিথি খাতুন (৮) কাজিপুর উপজেলার ভানুডাঙ্গা গ্রামের মুকুল হোসেনের মেয়ে ও মুকুল হোসেনের পিতা ইসমাইল হোসেন (৫৫)।

স্থানীয় সুত্রে জানাযায়, কাজিপুরে ভানুডাঙ্গা গ্রামে আজ হাটের দিন ছিলো। দুপুর থেকে লোকজন হাটে আসতে শুরু করে। এর মধ্যে ঘূর্ণিঝড় ফণী আঘাত হানে। এতে হাটের পুরাতন একটি পাইকর গাছ হাটে আসা লোকজনের উপর উপড়ে পড়ে।

এসময় গাছের নিচে চাপা পড়ে ১০ জন আহত হয়। আহতদের মধ্যে ইসমাইল হোসেন ও তার নাতনি বিথিকে ধুনুট স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে জরুরী বিভাগের চিকিৎসক তাদের মৃত ঘোষনা করেন।

এছাড়া গুরুতর আহত সম্রাট হোসেন ও মুকুল হোসেনকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। বাকি ছয়জনকে স্থানীয় হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

ধুনুট স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগের চিকিৎসক মুসফিক দেওয়ান ইসমাইল হোসেন ও তার নাতনি বিথির মৃত্যুর সত্যতা নিশ্চিত করেছেন।

কাজিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কে.এম. লুৎফর রহমান জানান, ঝড়ে ভানুডাঙ্গায় দুই জনের মৃত্যু হয়েছে। তারা সম্পর্কে দাদা ও নাতনি।