সংবাদ শিরোনাম
  • আজ ২৫শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

ছেলে সেজে সেলুন চালানো মেয়েদের হাতে শেভ করালেন শচীন

❏ শনিবার, মে ৪, ২০১৯ খেলা

স্পোর্টস্ আপডেট ডেস্ক :: ক্রিকেট জীবনে ভেঙেছেন অনেক রেকর্ড। গড়ছেন অনেক নতুন নজির। ক্রিকেট জীবন থেকে অবসর নেওয়ার পরও সেই ধারাটা কিন্তু বজায় রেখেছেন ভারতীয় ক্রিকেটের মাস্টার ব্লাস্টার। জন্মদিনের দিন কয়েকের মধ্যেই নতুন রেকর্ড গড়লেন শচীন। ইনস্টাগ্রামে সেই ছবি শেয়ার করেছেন তিনি।

ভাবছেন কী এমন রেকর্ড গড়লেন শচীন? একটু খোলসা করে বলা যাক। ইনস্টাগ্রাম পোস্টে শচীন জানালেন, এতদিন পর্যন্ত অন্য কারও কাছে দাঁড়ি কামাতেন না তিনি। এই প্রথম একটি মেয়ের কাছে দাঁড়ি কাটালেন।

ইনস্টাগ্রামে দাঁড়ি কামানোর সেই ছবি শেয়ার করে ক্যাপশনে লিখলেন, ‘এই প্রথমবার। আপনারা হয়তো জানেন না। আমি এর আগে অন্য কারও হাতে শেভ করিনি। কিন্তু সেই রেকর্ডটা ভেঙে নিলেন। সত্যিই খুব গর্বিত বার্বার শপ গার্লদের সঙ্গে দেখা করে। এবং তাদের হাতে জিলেট ইন্ডিয়ার প্রদান করা বৃত্তি তুলে আনতে পেরে।’

এতক্ষণে নিশ্চয়ই বুঝে গিয়েছেন শচীন যে রেকর্ডের কথা বলছেন, সেটি ক্রিকেট মাঠের কোনও নজির নয়। বরং ব্যক্তিগত জীবনের দীর্ঘদিন অভ্যাস বদলে অন্য কারও হাতে দাঁড়ি কামিয়েছেন তিনি। কিন্তু, কেন অভ্যাস বদলালেন মাস্টার ব্লাস্টার? কারণটা সত্যি শ্রদ্ধা জানানোর মতো।

উত্তরপ্রদেশের দুই কন্যার সেলুন চালানোর গল্পটা এখন অনেকেরই জানা। নেহা এবং জ্যোতি দীর্ঘদিন ধরেই উত্তরপ্রদেশের বানওয়ারি টোলা গ্রামে ছেলে সেজে সেলুন চালায়। তাদের সম্মান জানালেন শচীন। জীবনে প্রথমবার তিনি দাঁড়ি কামালেন এই দুই বোনের হাতেই।