🕓 সংবাদ শিরোনাম

একটা কার্ড করে দেনা বাজান, খেয়ে বাঁচি ! ফুলবাডীতে সামদ্রিক শৈবাল চাষের প্রোজেক্ট পরিদর্শন করলেন অতিরিক্ত বিভাগীয় কমিশনারপটুয়াখালীতে চাল আত্মসাতের মামলায় ইউপি চেয়ারম্যান গ্রেপ্তারসরকার আইন-আদালতকে নিজের সুবিধায় ইচ্ছেমত ব্যবহার করছে -মির্জা ফখরুলআগুন নিয়ে খেলবেন না: নেতানিয়াহুকে হামাসপ্রধানইসরাইলের চেলসিকে হারিয়ে মাঠে ফিলিস্তিনের পতাকা ওড়ালেন ‘বাংলাদেশের’হামজাপ্রবল বেগে ধেয়ে আসছে শক্তিশালী ঘূর্ণিঝড় ‘টিকটিকি’রোহিঙ্গা শিবিরে ডাকাতের গুলিতে রোহিঙ্গা নেতা নিহতশিক্ষাপ্রতিষ্ঠানে ছুটি বাড়ললকডাউন বাড়ানোর অনুমোদন দিলেন প্রধানমন্ত্রী

  • আজ রবিবার, ২ জ্যৈষ্ঠ, ১৪২৮ ৷ ১৬ মে, ২০২১ ৷

সমঝোতা করে জেল থেকে বের হবেন না খালেদা জিয়া: খন্দকার মাহবুব


❏ শনিবার, মে ৪, ২০১৯ স্পট লাইট

সময়ের কন্ঠস্বর ডেস্ক: অ্যাডভোকেট খন্দকার মাহবুব হোসেন বলেছেন, বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া সমঝোতা করে জেল থেকে বের হবেন না।

শনিবার দুপুরে জাতীয় প্রেসক্লাবের মাওলানা আকরাম খাঁ হলে ‘জিয়া আদর্শ একাডেমি’র উদ্যোগে খালেদা জিয়াসহ সব রাজবন্দির মুক্তির দাবিতে প্রতিবাদ সভায় খন্দকার মাহবুব একথা বলেন।

অ্যাডভোকেট খন্দকার মাহবুব হোসেন বলেন, ‘আশা করেছিলাম, আমাদের যে কয়জন আছেন, সংসদে গিয়েছেন, এরপর খালেদা জিয়ার জামিন হবে। আমি প্রথম থেকেই বলছি, বেগম খালেদা জিয়া এমন নেত্রী, তিনি গণতন্ত্রের স্বার্থে মানুষের ভোটের স্বার্থ বিসর্জন দিয়ে তিনি কখনো জেল থেকে বের হবেন না।

নেতাকর্মীদের আন্দোলনের প্রস্তুতি নেওয়ার আহ্বান জানিয়ে এই ভাইস চেয়ারম্যান বলেন, খালেদা জিয়াকে বের করতে হলে, তারেক রহমানকে মিথ্যা মামলা থেকে বাঁচাতে হলে এবং নেতাকর্মীদের জেল থেকে বের করতে হলে রাজপথ উত্তপ্ত করতে হবে।

আমাদের নেতাকর্মীরা যদি একবার রাজপথে নামে তাহলে লক্ষ লক্ষ জনতা রাজপথে নামবে। সরকারের পায়ের নিচের মাটি থাকবে না।

এই বিভাগ থেকে আরও পড়ুন :