সংবাদ শিরোনাম

পণ্যবাহী ট্রাক-মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে নিহত-১খালেদার জিয়ার শারীরিক অবস্থার উন্নতি নেই, হয়নি বিদেশ যাওয়ার সিদ্ধান্তওপ্রধানমন্ত্রী কোরআন-সুন্নাহর বাইরে কিছু করেন না: স্বরাষ্ট্রমন্ত্রীমির্জাপুরে গণহত্যা দিবস উপলক্ষে মোমবাতি প্রজ্জ্বলনশনিবার থেকে ঝড়-বৃষ্টির সম্ভাবনাস্পুটনিক-৫ টিকা একে-৪৭’র মতো নির্ভরযোগ্য: পুতিনডোপটেস্টো রিপোর্ট: স্পিডবোটের চালক শাহ আলম মাদকাসক্তচাঁদপুরে ঐতিহাসিক বড় মসজিদে লক্ষাধিক মুসল্লির সালাতে ‘জুমাতুল বিদা’ রাঙামাটিতে ডিবির অভিযানে ইয়াবাসহ দুই চিহ্নিত মাদক ব্যবসায়ী আটক! আনসার ব্যাটালিয়ান সদস্যদের সঙ্গে স্থানীয়দের সংঘর্ষ : নারীসহ ৯জন আহত

  • আজ ২৫শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

নির্বাচনী প্রচারে গিয়ে চড় খেলেন কেজরিওয়াল

১১:৪৮ অপরাহ্ন | শনিবার, মে ৪, ২০১৯ আন্তর্জাতিক

আন্তর্জাতিক ডেস্কঃ দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়ালের বিড়ম্বনা যেন পিছু ছাড়ছে না। সম্প্রতি তার বিরুদ্ধে মামলা করেছে বিজেপি। বিভিন্ন ধরনের অপরাধমূলক অভিযোগ করা হয়েছে তার বিরুদ্ধে। এসবের রেশ কাটতে না কাটতেই এবার নির্বাচনী প্রচারে বেরিয়ে চড় খেতে হলো কেজরিওয়ালকে।

বৃহস্পতিবার নয়াদিল্লির মতি নগর এলাকায় একটি খোলা গাড়িতে নির্বাচনী প্রচারে বের হন কেজরিওয়াল। ধীরে ধীরে এগোনোর সময় গাড়িতে হঠাৎ করে উঠে পড়েন এক ব্যক্তি। আর কেউ কিছু বোঝার আগেই কেজরিওয়ালকে সজোরে চড় মারেন। তখনই অবশ্য ওই ব্যক্তিকে ধরে ফেলেন কেজরিওয়ালের সঙ্গে থাকা নিরাপত্তাকর্মীরা। পুলিশ বলছে, ওই ব্যক্তির নাম সুরেশ।

কেজরিওয়ালকে চড় মারার এই ভিডিও ইতোমধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে। ভিডিওটিতে দেখা যায়, গাঢ় খয়েরি রংয়ের পোশাক পরে এক ব্যক্তি কেজরিওয়ালের গাড়িতে উঠে যান। এরপর কেজরিওয়ালকে শুধু চড়ই নয়, অকথ্য ভাষায় গালিগালাজও করেন। তবে কেন তিনি এমন করেছেন তা এখনও স্পষ্ট নয়।

ভারতীয় গণমাধ্যম টাইমস অব ইন্ডিয়া জানিয়েছে, এর আগেও একাধিকবার কেজরিওয়ালকে লক্ষ্য করে চড়, জুতা ছুঁড়ে মারা, কালি ছোড়ার মতো ঘটনা ঘটেছে। এমনকি তার অফিসে মরিচের গুঁড়া নিয়েও হামলা চালায় এক ব্যক্তি।