🕓 সংবাদ শিরোনাম

ফ্রান্সের জাতীয় দলে ফিরছেন ”বেনজেমা”কর্ণফুলী থানার পাশেই ছুরিকাঘাতে যুবক খুন সাংবাদিক রোজিনা ইসলামকে হেনস্তা করায়  ‘মিডিয়া এডুকেটরস নেটওয়ার্ক’ এর প্রতিবাদসাংবাদিক রোজিনা ইসলামকে হেনস্তা ও গ্রেফতারের প্রতিবাদে আমিরাতে সাংবাদিকদের প্রতিবাদ সভাকক্সবাজারে বিপুল সিগারেটসহ ৩ যুবক আটকরোজিনার সঙ্গে যারা অন্যায় করেছে, তাঁদের জেলে পাঠান: ডা. জাফরুল্লাহকেরানীগঞ্জে ফ্ল্যাট থেকে যুবতীর অর্ধগলিত মরদেহ উদ্ধারপাটগ্রাম সীমান্তে অবৈধভাবে অনুপ্রবেশের দায়ে নারী ও শিশুসহ ২৪জন আটকসাংবাদিকদের ভয় দেখিয়ে সরকার গণমাধ্যমের কণ্ঠরোধ করতে চায়: ভিপি নুরসাংবাদিকদের বিরুদ্ধে মামলা নয়, দুর্নীতিবাজদের বিরুদ্ধে ব্যবস্থা নিন: হানিফ

  • আজ বুধবার, ৫ জ্যৈষ্ঠ, ১৪২৮ ৷ ১৯ মে, ২০২১ ৷

সিলেটে ৫ দশমিক ১ মাত্রার ভূমিকম্প অনুভূত

vumikompo
❏ রবিবার, মে ৫, ২০১৯ সিলেট

সময়ের কণ্ঠস্বর ডেস্কঃ ফণীর রেশ কাটতে না কাটতেই সিলেটে ৫ দশমিক ১ মাত্রার ভূমিকম্প অনুভূত হয়েছে। তবে এতে কোনো ক্ষয়ক্ষতির খবর পাওয়া যায়নি। শনিবার বিকেল ৫টা ৪মিনিটে হওয়া ভূমিকম্পের উৎপত্তিস্থল ভারত। এর গভীরতা ছিল ১০০ কিলোমিটার।

আবহাওয়াবিদ সাইদ আহমদ বলেন, ভূমিকম্পটির উৎপত্তিস্থল সিলেটের কাছাকাছি হওয়ায় ক্ষয়ক্ষতি হওয়ার সম্ভাবনা ছিল। তবে ঘূর্ণিঝড় ফণির সঙ্গে এর কোনো সর্ম্পক নেই।

এর আগে শনিবার বিকেলেই কম্পন অনুভূত হয় ভারতের সীমান্তে। ভারতের নাগাল্যান্ডের মন থেকে ৯৩ কিলোমিটার দক্ষিণ-পূর্বে ওই কম্পন হয়। এদিন বিকেল ৪টে ৩৩মিনিটে কম্পন অনুভূত হয়। রিখটার স্কেলে যার মাত্র ছিল ৫.৪।