সংবাদ শিরোনাম

পণ্যবাহী ট্রাক-মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে নিহত-১খালেদার জিয়ার শারীরিক অবস্থার উন্নতি নেই, হয়নি বিদেশ যাওয়ার সিদ্ধান্তওপ্রধানমন্ত্রী কোরআন-সুন্নাহর বাইরে কিছু করেন না: স্বরাষ্ট্রমন্ত্রীমির্জাপুরে গণহত্যা দিবস উপলক্ষে মোমবাতি প্রজ্জ্বলনশনিবার থেকে ঝড়-বৃষ্টির সম্ভাবনাস্পুটনিক-৫ টিকা একে-৪৭’র মতো নির্ভরযোগ্য: পুতিনডোপটেস্টো রিপোর্ট: স্পিডবোটের চালক শাহ আলম মাদকাসক্তচাঁদপুরে ঐতিহাসিক বড় মসজিদে লক্ষাধিক মুসল্লির সালাতে ‘জুমাতুল বিদা’ রাঙামাটিতে ডিবির অভিযানে ইয়াবাসহ দুই চিহ্নিত মাদক ব্যবসায়ী আটক! আনসার ব্যাটালিয়ান সদস্যদের সঙ্গে স্থানীয়দের সংঘর্ষ : নারীসহ ৯জন আহত

  • আজ ২৫শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

এই মৃত্যুগুলি সম্পর্কে জানলে হাসি থামাতে পারবেন!

১২:৫৮ পূর্বাহ্ন | রবিবার, মে ৫, ২০১৯ চিত্র বিচিত্র

চিত্র-বিচিত্র ডেস্ক :: মৃত্যুর মত বড় সত্যি আর কিছু হয় না। তবে কখনো মৃত্যু এমনভাবে আসে যা জেনে কিছু ক্ষণের জন্য হলেও থমকে যাবেন আপনি। এমনকী হাসিতে লুটিয়েও পড়তে পারেন। ভাবছেন, কারো মৃত্যু নিয়ে ছেলেখেলা করছি! ভুল বুঝবেন না। এই ঘটনাগুলোই এমন। যা জেনে আপনারও এমন প্রতিক্রিয়াই হতে পারে।

হ্যানস স্টেনিনগার : অস্ট্রিয়ার হ্যানস স্টেনিনগার সবচেয়ে লম্বা দাড়ির জন্য বিখ্যাত ছিলেন। নিজের সেই লম্বা দাড়ি পায়ে জড়িয়ে গিয়েই তার মৃত্যু হয়। পায়ে দাড়ি জড়িয়ে পড়ে গিয়ে ঘাড় ভেঙে গিয়েছিল তার। আর তাই শেষ পর্যন্ত তার মৃত্যুর কারণ হয়ে দাঁড়ায়।

মনিকা মেয়ার : আমেরিকার বেটারটনের মেয়র মনিকা মেয়ার একদিন তার শহরের পরিস্কার ব্যবস্থা পরিদর্শনে বাহির হন। আর তখনি পা পিছলে ১৫ ফুট গভীর নালার মধ্যে পড়ে গিয়ে মারা যান।

সুনন্দা কুমারিরাটানা : থাইল্যান্ডের রানি সুনন্দা কুমারিরাটানা নদীতে এক রাজকীয় ভ্রমণ করছিলেন। রাজ পরিবারের অন্যান্য সদস্যদের সঙ্গে সেই নৌকাতে আরো অনেকেই উপস্থিত ছিলেন। মাঝ নদীতে নৌকা ডুবে যায়। অন্যেরা বেঁচে গেলেও রানি ডুবে যান। কারণ, রানিকে ছোঁয়া নিষিদ্ধ থাকায় তাকে বাঁচানোর উপায় ছিল না। এটি ১৮৮০ সালের ঘটনা।

ফাজিলয়ু : বাড়িতে হঠাত্‍ বুকে ব্যাথা উঠেছিল ফাজিলয়ু নামে এক মহিলার। রাশিয়ার ঘটনা। এর পর অনেকক্ষণ চেতনা ছিল না তার। চিকিত্‍সক মৃত বলেও ঘোষণা করে দেন। শেষকৃত্যের সময়ে হঠাত্‍ কফিনবন্দি ওই মহিলার চেতনা ফেরে। নিজের চোখে তারই শেষকৃত্যের আয়োজন দেখার সঙ্গে সঙ্গেই হৃদরোগে সত্যি সত্যি মারা যান তিনি।

ক্রিসিপ্পাস : গ্রিক দার্শনিক ক্রিসিপ্পাস একটি গাধার ডুমুর খাওয়ার প্রাণপণ চেষ্টা দেখে হাসতে হাসতে মারা যান।

বাসিল ব্রাউন : ৪৮ বছরের বাসিল ব্রাউন চিরকালই স্বাস্থ্য সচেতন ছিলেন। তবে একবার অনেক তাড়াতাড়ি শরীর ফিট করার জন্য এক সাথে ১ গ্যালন গাজরের রস খেয়ে ফেলেন। ভিটামিন এ-র ওভারডোজ-এ মৃত্যু হয় তার।

গ্যারেথ জোনস : ১৯৫৮ সালে ব্রিটিশ অভিনেতা গ্যারেথ জোনস হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যাওয়ার দৃশ্যেই অভিনয় করছিলেন। অভিনয়ের সময়ে সত্যিই তার হার্ট অ্যাটাক হয় এবং মারা যান।

গ্যারি হোয় : আইনজীবী গ্যারি হোয় একবার এক অফিসের ২৫ তলার কাচের জানলায় সজোরে গিয়ে ধাক্কা মারেন। কাচ ভেঙে নীচে পড়ে গিয়ে মৃত্যু হয় তার। তার উদ্দেশ্য ছিল এটা প্রমাণ করা যে কাচ ভাঙে না। একটি মামলায় তা প্রমাণ করা জরুরি ছিল।

ডেভিড গ্রুন্ডম্যান : কিছু দূরত্ব থেকে ক্যাকটাসকে গুলিবিদ্ধ করাই ছিল ডেভিড গ্রুন্ডম্যানের অবসর কাটানোর উপায়। এই করতে গিয়েই ২৬ ফুট লম্বা একটা আস্ত ক্যাকটাস তার উপরে ভেঙে পড়ে যায়। ডেভিড মারা যান।

নাচের উত্‍সব : ১৫১৮ সালে ফ্রান্সে নাচের উত্‍সব (ডান্স ফিভার) পালিত হয়েছিল। কোনো কারণ ছাড়াই টানা এক মাস ধরে সেখানে অনেকেই নেচেছিল। যার পরিণতি? একটানা নাচের ফলে অসুস্থ হয়ে অনেকে মারাও যান।

সুরিন্দর সিংহ : ২০০৭ সালে বাঁদর তাড়ানোর সময় পা পিছলে ব্যালকনি থেকে নিচে পড়ে গিয়ে মারা যান দিল্লির ডেপুটি মেয়র সুরিন্দর সিংহ।

২৩ বছরে ১১ শিশুর মা, নিতে চান ১০০ সন্তান!

সোমবার, ফেব্রুয়ারী ১৫, ২০২১

এক মুলার ওজন সাড়ে ৮ কেজি !

শনিবার, ফেব্রুয়ারী ১৩, ২০২১

Chicken ২৫ দিন ধরে থানার লকআপে ২ মুরগি!

শনিবার, ফেব্রুয়ারী ৬, ২০২১