🕓 সংবাদ শিরোনাম

রোজিনার সঙ্গে যারা অন্যায় করেছে, তাঁদের জেলে পাঠান: ডা. জাফরুল্লাহকেরানীগঞ্জে ফ্ল্যাট থেকে যুবতীর অর্ধগলিত মরদেহ উদ্ধারপাটগ্রাম সীমান্তে অবৈধভাবে অনুপ্রবেশের দায়ে নারী ও শিশুসহ ২৪জন আটকসাংবাদিকদের ভয় দেখিয়ে সরকার গণমাধ্যমের কণ্ঠরোধ করতে চায়: ভিপি নুরসাংবাদিকদের বিরুদ্ধে মামলা নয়, দুর্নীতিবাজদের বিরুদ্ধে ব্যবস্থা নিন: হানিফআর এমন ভুল হবে না: নোবেলস্বেচ্ছায় কারাবরণের আবেদন নিয়ে থানায় অনুসন্ধানী সাংবাদিকেরাইসরায়েলি আগ্রাসনের প্রতিবাদে রাস্তায় ঢাবি শিক্ষক সমিতিযমুনা নদীতে ডুবে তিন কলেজ ছাত্রীর মর্মান্তিক মৃত্যু‘বাংলাদেশে সাংবাদিকতাকে তথ্য চুরি বলা হচ্ছে, এর চেয়ে দুঃখ আর নেই’

  • আজ বুধবার, ৫ জ্যৈষ্ঠ, ১৪২৮ ৷ ১৯ মে, ২০২১ ৷

সাতক্ষীরায় ১৮ মামলার আসামীর গুলিবিদ্ধ লাশ উদ্ধার


❏ রবিবার, মে ৫, ২০১৯ খুলনা, দেশের খবর

জাহিদ হোসাইন, সাতক্ষীরা প্রতিনিধি: সাতক্ষীরার কালিগঞ্জ উপজেলার ভাড়াশিমলা-সুলতানপুরের মধ্যবর্তী ধান ক্ষেত হতে গুলিবিদ্ধ এক ব্যক্তির লাশ উদ্ধার করা হয়েছে । পুলিশ লাশের পাশ থেকে একটি দেশী তৈরি পিস্তল, একটি রাম দা ও একটি শাবল উদ্ধার করেছে।

নিহতের নাম নোবা সরদার (৫৫)। তার বাড়ি কালিগঞ্জ উপজেলার নলতা ইউনিয়নের কাশিবাটি গ্রামে।

আজ রোববার সকাল ৭টার দিকে ধানক্ষেতে একটি গুলিবিদ্ধ লাশ দেখতে পেয়ে স্থানীয়রা কালীগঞ্জ থানাকে অবহিত করলে পুলিশ সকাল সাতটার দিকে ওই লাশ উদ্ধার করে।

কালিগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হাসান হাফিজুর রহমান বলেন, নিহত নোবা সরদার চারটি হত্যা মামলা, একটি পুলিশের উপর হামলাসহ চাঁদাবাজি, ও ডাকাতির ১৮টি মামলার আসামি। লাশ সাতক্ষীরা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে ।