সংবাদ শিরোনাম

পণ্যবাহী ট্রাক-মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে নিহত-১খালেদার জিয়ার শারীরিক অবস্থার উন্নতি নেই, হয়নি বিদেশ যাওয়ার সিদ্ধান্তওপ্রধানমন্ত্রী কোরআন-সুন্নাহর বাইরে কিছু করেন না: স্বরাষ্ট্রমন্ত্রীমির্জাপুরে গণহত্যা দিবস উপলক্ষে মোমবাতি প্রজ্জ্বলনশনিবার থেকে ঝড়-বৃষ্টির সম্ভাবনাস্পুটনিক-৫ টিকা একে-৪৭’র মতো নির্ভরযোগ্য: পুতিনডোপটেস্টো রিপোর্ট: স্পিডবোটের চালক শাহ আলম মাদকাসক্তচাঁদপুরে ঐতিহাসিক বড় মসজিদে লক্ষাধিক মুসল্লির সালাতে ‘জুমাতুল বিদা’ রাঙামাটিতে ডিবির অভিযানে ইয়াবাসহ দুই চিহ্নিত মাদক ব্যবসায়ী আটক! আনসার ব্যাটালিয়ান সদস্যদের সঙ্গে স্থানীয়দের সংঘর্ষ : নারীসহ ৯জন আহত

  • আজ ২৫শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

ভূঞাপুরে বাল্য বিয়ে যৌতুক বিরুদ্ধে শিক্ষার্থীদের লাল কার্ড

৪:৩৭ অপরাহ্ন | রবিবার, মে ৫, ২০১৯ ঢাকা, দেশের খবর

মোল্লা তোফাজ্জল, টাঙ্গাইল প্রতিনিধি- ‘বাল্য বয়সে বিয়ে নয়, যৌতুক চাইলে সম্ভব নয়, মাদকমুক্ত যেন সমাজ হয়’ এই স্লোগানে টাঙ্গাইলের ভূঞাপুরে বাল্য বিবাহ, যৌতুক ও মাদকের বিরুদ্ধে লাল কার্ড প্রদর্শন করেছে স্কুল পড়ুয়া শিক্ষার্থীরা।

স্থানীয় প্রতিভা ছাত্র সংগঠনের উদ্যোগে রোববার উপজেলার বাগবাড়ী উচ্চ বিদ্যালয়ে বাল্য বিবাহ, যৌতুক ও মাদকের বিরুদ্ধে সমাবেশে এই লাল কার্ড প্রদর্শন করে।

বাগবাড়ী উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক মো. সাইদুল ইসলামের সভাপতিত্বে সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- ভূঞাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. রাশিদুল ইসলাম।

অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন প্রতিভা ছাত্র সংগঠনের সভাপতি জহুরুল ইসলাম, সহ-সভাপতি রোকনুজ্জামান, সাধারণ সম্পাদক রেজওয়ানুল করিম রানা, উপজেলা ছাত্র লীগের সাংগঠনিক সম্পাদক নাঈম হাসান, আরিফুল ইসলাম, আলমগীর হাসান মজনু, রুবেল প্রমুখ।

পরে বাল্য বিয়ের, যৌতুক ও মাদকের উপর কুইজ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। এতে বিভিন্ন শ্রেণির ১০ জন শিক্ষার্থীকে পুরস্কার বিতরণ করা হয়।