• আজ বৃহস্পতিবার। ২৩শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ। ৬ই মে, ২০২১ খ্রিস্টাব্দ। সন্ধ্যা ৬:১৩

গোপালগঞ্জে সড়ক দুর্ঘটনায় সাবেক ছাত্রলীগ নেতা নিহত

⏱ | রবিবার, মে ৫, ২০১৯ 📁 ঢাকা, দেশের খবর

এইচ এম মেহেদী হাসানাত, ষ্টাফ রিপোর্টার গোপালগঞ্জ- গোপালগঞ্জে সড়ক দুর্ঘটনায় জেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম-সাধারণ সম্পাদক ও গোপালগঞ্জ সরকারি বঙ্গবন্ধু কলেজের সাবেক এজিএস শেখ মেজবাহ উদ্দিন (৩৮) নিহত হয়েছেন।

রোববার সকাল ১০টার দিকে ঢাকা-খুলনা মহাসড়কের কাশিয়ানী উপজেলার তিলছড়া নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। এসময় পিক-আপ ভ্যানের ড্রাইভার ও হেলপার আহত হয়েছেন। এদেরকে গোপালগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নিহত মেজবাহ উদ্দিন গোপালগঞ্জ জেলা শহরের মৌলভীপাড়া এলাকার শেখ মোঃ হুমায়ুন কবিরের ছেলে। সে জেলা সদরে ডিজেল, পেট্রোল ও মবিল ব্যবসা করতেন।

ফরিদপুরের ভাঙ্গা হাইওয়ে থানার ওসি মোঃ মাহফুজুর রহমান জানিয়েছেন, কাশিয়ানী উপজেলার তিলছাড়া বাজারে মবিল বিক্রি করে লিংক রোড দিয়ে ঢাকা-খুলনা মহাসড়কে ওঠার সময় ঢাকা গামী হামীম পরিবহনের একটি যাত্রীবাহী বাস তাদের পিক-আপ ভ্যানটিকে পিছন থেকে ধাক্কা দেয়। এতে পিক-আপ ভ্যানটি নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে খাদের পড়ে উল্টে যায়।

ফলে শেখ মেজবাহ উদ্দিন এবং পিক-আপ ভ্যানের ড্রাইভার ও হেলপার আহত হন। গুরুতর আহত শেখ মেজবাহ উদ্দিনকে প্রথমে গোপালগঞ্জ সদর হাসপাতালে ও অবস্থার অবনতি হলে খুলনা নেয়ার পথে তিনি মারা যান।

এ ঘটনায় গোপালগঞ্জ জেলা ছাত্রলীগের সভাপতি আব্দুল হামিদ, সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম রফিক, গোপালগঞ্জ সরকারি বঙ্গবন্ধু কলেজ ছাত্রলীগের সভাপতি এস এম দ্বীন ইসলাম ও সাধারণ সম্পাদক নিউটন মোল্লা শোক জানিয়েছেন।