🕓 সংবাদ শিরোনাম

রোজিনার সঙ্গে যারা অন্যায় করেছে, তাঁদের জেলে পাঠান: ডা. জাফরুল্লাহকেরানীগঞ্জে ফ্ল্যাট থেকে যুবতীর অর্ধগলিত মরদেহ উদ্ধারপাটগ্রাম সীমান্তে অবৈধভাবে অনুপ্রবেশের দায়ে নারী ও শিশুসহ ২৪জন আটকসাংবাদিকদের ভয় দেখিয়ে সরকার গণমাধ্যমের কণ্ঠরোধ করতে চায়: ভিপি নুরসাংবাদিকদের বিরুদ্ধে মামলা নয়, দুর্নীতিবাজদের বিরুদ্ধে ব্যবস্থা নিন: হানিফআর এমন ভুল হবে না: নোবেলস্বেচ্ছায় কারাবরণের আবেদন নিয়ে থানায় অনুসন্ধানী সাংবাদিকেরাইসরায়েলি আগ্রাসনের প্রতিবাদে রাস্তায় ঢাবি শিক্ষক সমিতিযমুনা নদীতে ডুবে তিন কলেজ ছাত্রীর মর্মান্তিক মৃত্যু‘বাংলাদেশে সাংবাদিকতাকে তথ্য চুরি বলা হচ্ছে, এর চেয়ে দুঃখ আর নেই’

  • আজ বুধবার, ৫ জ্যৈষ্ঠ, ১৪২৮ ৷ ১৯ মে, ২০২১ ৷

মুন্সীগঞ্জে প্রাইভেটকার চাঁপায় মা-মেয়ে নিহত


❏ সোমবার, মে ৬, ২০১৯ ঢাকা, দেশের খবর

মুন্সীগঞ্জ প্রতিনিধি-  মুন্সীগঞ্জের লৌহজং উপজেলার যশলদিয়া এলাকায় সোমবার সকালে প্রাইভেটকার চাঁপায় মা ও মেয়ে নিহত হয়েছে। নিহতরা হচ্ছেন- মা পারভীন বেগম (৩৫) ও মেয়ে সামিয়া বেগম (০৩)।

নিহত পারভীন বেগম উপজেলার দক্ষিন মেদেনীমন্ডল এলাকার মিজান হাওলাদারের স্ত্রী। সকাল সাড়ে ১০ টার দিকে মাওয়া-কবুতরখোলা সড়কে পদ্মা সেতুর যশলদিয়া পুনর্বাসন কেন্দ্রের সামনে এ ঘটনা ঘটে।

লৌহজং থানার ওসি মনির হোসেন জানান, উপজেলার মাওয়া-কবুতরখোলা সড়কে দ্রুত গতির একটি প্রাইভেটকার মা ও মেয়েকে চাঁপা দিয়ে চলে যায়। স্থানীয়রা আহত অবস্থায় মা-মেয়েকে উদ্ধার করে শ্রীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। বেলা সাড়ে ১১ টার দিকে মেয়ে সামিয়াকে সেখানকার কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষনা করেন।

আশংকাজনক অবস্থায় মা পারভীনকে ঢাকা মিডফোর্ট হাসপাতালে প্রেরন করেন। তবে হাসপাতালে নেওয়ার পথিমধ্যেই মা পারভীন মারা যান।

স্থানীয়রা দাবী করেন, মেদেনীমন্ডল ইউনিয়নের চেয়ারম্যান আশরাফ হোসেন খানের ছেলে ফাহাত খান প্রাইভেটকার চালাচ্ছিলেন। বেপরোয়া গতিতে চালানোর সময় মা ও মেয়েকে চাঁপা দিয়ে পালিয়ে যায়।