• আজ মঙ্গলবার, ১৯ শ্রাবণ, ১৪২৮ ৷ ৩ আগস্ট, ২০২১ ৷

বাংলাদেশ-শ্রীলঙ্কা ম্যাচের খেলা শুরু হচ্ছে না!


❏ মঙ্গলবার, জুন ১১, ২০১৯ Breaking News, খেলা

স্পোর্টস্ আপডেট ডেস্ক :: ব্রিস্টলে আজ মঙ্গলবার বিশ্বকাপে নিজেদের চতুর্থ ম্যাচে শ্রীলঙ্কার মুখোমুখি হবে বাংলাদেশ। ম্যাচটি শুরু হওয়ার কথা বাংলাদেশ সময় বিকাল সাড়ে ৩টায়। কিন্তু নির্দিষ্ট সময়ে ম্যাচটি শুরু হওয়া নিয়ে অনিশ্চয়তা দেখা দিয়েছে।

এখনও কভারে ঢাকা পিচ ও আশপাশের আউটফিল্ড। আইসিসির পক্ষ থেকে আনুষ্ঠানিকভাবে জানানো হয়েছে স্থানীয় সময় সকাল সাড়ে ১০টায় অর্থাৎ ম্যাচ শুরুর সময়টায় পিচ পরিদর্শনে যাবেন দুই আম্পায়ার রিচার্ড ইলিংওর্থ এবং রিচার্ড কেটেলব্রো। এরপর জানা যাবে কখন শুরু হবে ম্যাচ বা আদৌ মাঠে গড়াবে কি-না খেলা।

এদিকে ব্রিস্টলের কাউন্টি গ্রাউন্ডের বর্তমান আবহাওয়ার পরিস্থিতি হলো, বৃষ্টি নেই তবে বাতাস রয়েছে প্রচুর। আকাশে মেঘের উপস্থিতিও বেশ। যেকোনো সময় নেমে যেতে পারে ঝুম বৃষ্টি। তবু বাতাস থাকায় রয়েছে খানিক আশার আলো। শেষ পর্যন্ত ম্যাচ হলেও পূর্ণ ওভারে খেলার সম্ভাবনা খুবই কম। কার্টেল ওভারে হবে।

বাংলাদেশের একাদশে সম্ভাব্য পরিবর্তন আসতে পারে। সাকিব আল হাসানের ফিটনেস সমস্যা রয়েছে। তিনি যদি খেলতে না পারেন তবে একাদশে লিটন দাস ঢুকতে পারেন। আর মিথুনের পরিবর্তে পেসার রুবেল হোসেন খেলতে পারেন।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন