সংবাদ শিরোনাম

শৈত্যপ্রবাহে কাপছে হিলিবাসী, হেডলাইট জ্বালিয়ে চলছে যানবাহনকোকো বিভিন্ন কাজের মাধ্যমে নিজেকে স্মরণীয় করে রেখেছেন: মির্জা ফখরুলচাঁদপুরে ভাঙা ঘরে ৭ সদস্যের সংসার: মাথা গোঁজার ঠাঁই চান অসহায় জাফরবাইডেনের শপথ অনুষ্ঠান: ২০০ নিরাপত্তারক্ষী করোনায় আক্রান্তআশ্রয়ণ প্রকল্পের ঘর পেলেন দুই বারের নির্বাচিত সাবেক এমপিএবার মেলানিয়াও ‘ছেড়ে গেলেন’ ট্রাম্পকে!, ভিডিও ভাইরালকরোনায় মৃতের পরিবারকে ১০ লাখ টাকার চেক দিল ডায়মন্ড ওয়ার্ল্ডপাগলা মসজিদের সিন্দুকে এবার দুই কোটি ৩৮ লাখ টাকা, মিলেছে স্বর্ণালঙ্কারওবগুড়ায় মোটরসাইকেল চোর চক্রের ২ সদস্য গ্রেফতারঝালকাঠি বাস টার্মিনাল: নেই যাত্রী ছাউনি, টয়লেট কিংবা বিশ্রামাগার

  • আজ ১০ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

ঝালকাঠির ১৮ রুটে বাস চলাচল বন্ধ

◷ ৪:০২ অপরাহ্ন ৷ শনিবার, জুন ১৫, ২০১৯ সমস্যা ও সমাধান
rt 1

সময়ের কন্ঠস্বর ডেস্ক: চালককে মারধরের প্রতিবাদে ঝালকাঠি থেকে ১৮টি রুটে বাস চলাচল অনির্দিষ্টকালের জন্য বন্ধ রয়েছে।

শনিবার সকাল ১০টা থেকে বরিশাল ও ঝালকাঠি থেকে খুলনা, পিরোজপুর, বাগেরহাট, বরগুনাসহ ১৮টি রুটের বাস চলাচল বন্ধ করে দেওয়া হয়। আকস্মিক বাস ধর্মঘটের কারণে যাত্রীদের দুর্ভোগে পড়তে হয়েছে।

ঝালকাঠি বাস ও মিনিবাস মালিক সমিতির কর্মকর্তারা জানান, ঝালকাঠি সমিতির অন্তর্ভুক্ত রংধনু নামের একটি বাসের চালক মিলন হাওলাদারের কাছে আজ সকালে বরিশালের রূপাতলী বাসস্ট্যান্ডে মালিক সমিতির লোকজন স্ট্যান্ড ফি বাবদ এক হাজার টাকা চাঁদা দাবি করে।

প্রকৃতপক্ষে চাঁদার পরিমাণ ৯০ টাকা হলেও অতিরিক্ত টাকা দাবি করে তারা। সেই অতিরিক্ত টাকা দিতে রাজি না হওয়ায় বরিশাল-পটুয়াখালী বাস ও মিনিবাস মালিক সমিতির লোকজন ঝালকাঠির বাস চালক মিলন হাওলাদারকে মারধর করে। এর প্রতিবাদে ঝালকাঠি বাস মালিক সমিতি অভ্যন্তরীণ রুটসহ দক্ষিণ-পশ্চিমাঞ্চলের ১৮ রুটে বাস চলাচল অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা করেন’, বলেন সভাপতি।

ঝালকাঠি আন্তজেলা শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক বাহাদুর চৌধুরী বলেন, মারধরের বিচার ও চাঁদার টাকা সঠিকভাবে গ্রহণ করা না হলে ধর্মঘট চলবে।