সংবাদ শিরোনাম

পরীক্ষা ছাড়া এইচএসসির ফল প্রকাশে সংসদে আইন পাসশৈত্যপ্রবাহে কাপছে হিলিবাসী, হেডলাইট জ্বালিয়ে চলছে যানবাহনকোকো বিভিন্ন কাজের মাধ্যমে নিজেকে স্মরণীয় করে রেখেছেন: মির্জা ফখরুলচাঁদপুরে ভাঙা ঘরে ৭ সদস্যের সংসার: মাথা গোঁজার ঠাঁই চান অসহায় জাফরবাইডেনের শপথ অনুষ্ঠান: ২০০ নিরাপত্তারক্ষী করোনায় আক্রান্তআশ্রয়ণ প্রকল্পের ঘর পেলেন দুই বারের নির্বাচিত সাবেক এমপিএবার মেলানিয়াও ‘ছেড়ে গেলেন’ ট্রাম্পকে!, ভিডিও ভাইরালকরোনায় মৃতের পরিবারকে ১০ লাখ টাকার চেক দিল ডায়মন্ড ওয়ার্ল্ডপাগলা মসজিদের সিন্দুকে এবার দুই কোটি ৩৮ লাখ টাকা, মিলেছে স্বর্ণালঙ্কারওবগুড়ায় মোটরসাইকেল চোর চক্রের ২ সদস্য গ্রেফতার

  • আজ ১০ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

৭০ যাত্রী নিয়ে সৈয়দপুরে বিমান বিকল

◷ ৫:৪৭ অপরাহ্ন ৷ মঙ্গলবার, জুন ২৫, ২০১৯ সমস্যা ও সমাধান

সময়ের কন্ঠস্বর ডেস্ক: সব যাত্রী বিমানে উঠেছেন। বিমান উড্ডয়নের ঠিক আগে ঘোষণা এলো, বিমানটির যান্ত্রিক ক্রুটি রয়েছে। সেটি উড্ডয়ন করবে না। বাংলাদেশ এয়ারলাইনসের ড্যাশ-৮ উড়োহাজাজ নিয়ে মঙ্গলবার (২৫ জুন) এ বিপত্তি ঘটেছে সৈয়দপুরে।

বিজি ৪৯৪ ফ্লাইটটি সকালে সৈয়দপুর থেকে ঢাকার উদ্দেশে রওনা হওয়ার কথা ছিল। কিন্তু শেষ পর্যন্ত তা হয়নি। ফলে দুর্ভোগে পড়তে হয় যাত্রীদের।

জানা যায়, সকাল সোয়া আটটার দিকে উড়োজাহাজটি ৭০ জন আরোহী নিয়ে উড্ডয়নের কথা ছিল। কিন্তু হঠাৎ ত্রুটি ধরা পড়ে। এর ল্যান্ডিং গিয়ারে যান্ত্রিক ত্রুটি দেখা দেয়ায় যাত্রা বাতিল করা হয়।

ওই বিমানের যাত্রী রাসেল জোতদার গণমাধ্যমকে বলেন, সকাল ৮টায় আমি সৈয়দপুর বিমানবন্দরে আসি। সকাল সোয়া ৮টার পর ঢাকা থেকে ছেড়ে বিমানটি অবতরণ করে। কিন্তু হঠাৎ যান্ত্রিক ত্রুটি দেখা দেওয়ায় সেটি আর ঢাকায় ফিরে যেতে পারেনি।

সৈয়দপুর বিমানবন্দরে জেলা ব্যবস্থাপক আসলাম পারভেজ গণমাধ্যমকে ফ্লাইটটিতে যান্ত্রিক ত্রুটির কথা জানান। তিনি আরও জানান ঢাকা থেকে এক্সপার্ট কল করা হয়েছে।