• আজ বুধবার, ১৩ শ্রাবণ, ১৪২৮ ৷ ২৮ জুলাই, ২০২১ ৷

গজল গেয়ে গুজব ছড়ানোয় ‘শিল্পী’ গ্রেফতার


❏ বৃহস্পতিবার, আগস্ট ১, ২০১৯ আলোচিত

সময়ের কণ্ঠস্বর, চট্টগ্রাম- চট্টগ্রামে গজল গেয়ে ‘ছেলেধরা’ গুজব রটানোয় কথিত এক শিল্পীকে গ্রেফতার করেছে পুলিশ। একইসঙ্গে তার সহযোগীদের গ্রেফতারে পুলিশ অভিযান চালাচ্ছে।

গ্রেফতার শিল্পী আলমগীর বিন কবির (৩৪) ফটিকছড়ি উপজেলার চাড়ালিয়াহাট এলাকার কবির আহমদের ছেলে। বুধবার (৩১ জুলাই) রাতে চট্টগ্রামের ফটিকছড়ি উপজেলার নাজিরহাট পৌরসভার হাসপাতাল রোডে বদিউল আলমের বাসা থেকে ওই শিল্পীকে গ্রেফতার করা হয়।

আজ বৃহস্পতিবার (১ আগস্ট) প্রেস ব্রিফিংয়ে জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার একেএম এমরান ভুঁইয়া বলেন, আলমগীর নবজাগরণ শিল্পীগোষ্ঠী নামে একটি সংগঠনের সঙ্গে জড়িত। সে এবং তার সহযোগীরা বিভিন্ন অনুষ্ঠানে গজল পরিবেশন করেন। নাজিরহাট পৌরসভায় সংগঠনটির একটি কার্যালয় রয়েছে।

তিনি বলেন, সম্প্রতি ভিডিওচিত্র তৈরি করে ফটিকছড়িতে ছেলেধরা গুজব ছড়ানো হয়েছে। এই ভিডিওচিত্রে গানে গানে বাচ্চাদের স্কুলে না পাঠানোর জন্য বার্তা দেন আটক আলমগীর বিন কবির।

তিনি বলেন, আটকের সময় আলমগীরের কাছ থেকে জব্দ করা মোবাইলে পাঁচ মিনিট ত্রিশ সেকেন্ডের একটি ভিডিও পাওয়া যায়। যেখানে গানে গানে ছেলেধরা গুজবের তথ্য আছে।

এমরান ভুঁইয়া বলেন, এ ঘটনায় তার তিন সহযোগী জড়িত ছিল। এবং আরো ১০/১২ জন অজ্ঞাত আসামি ছিল। বাকিদের ধরতে অভিযান অব্যাহত রয়েছে।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন