• আজ শনিবার, ১৬ শ্রাবণ, ১৪২৮ ৷ ৩১ জুলাই, ২০২১ ৷

নন্দীগ্রামে যুবকের হাত-পা ভেঙ্গে দিল দূর্বৃত্তরা


❏ বৃহস্পতিবার, আগস্ট ১, ২০১৯ দেশের খবর, রাজশাহী

মুনিরুজ্জামান মুনির, নন্দীগ্রাম (বগুড়া) প্রতিনিধি- বগুড়ার নন্দীগ্রামে উপজেলার ভাটগ্রাম ইউনিয়নের বর্ষন চেচুয়াপাড়া গ্রামের আনোয়ার হোসেন শাহীনকে (৩৮) ধারালো অস্ত্র ও হাতুড়ি দিয়ে পিটিয়ে হা-পা ভেঙ্গে দিয়েছে দূর্বৃত্তরা।

গত বুধবার রাতে উপজেলার বর্ষন চেচুয়াপাড়া গ্রামে এ ঘটনা ঘটে। শাহীন বর্ষন চেচুয়াপাড়া গ্রামের শামসুল হকের ছেলে। পূর্ব শত্রুতার জের ধরে এ ঘটনা ঘটেছে বলে ধারণা পরিবারের।

স্থানীয় সূত্রে জানায়, বুধবার রাত সাড়ে ১২ টার দিকে পরিচিত কিছু লোকজন মেশিন মেরামত করার কথা বলে শাহীনকে বাড়ি থেকে ডেকে বের করে। এরপর জোরপূর্বক তাকে একই গ্রামের আব্দুল আলীমের বাড়িতে নিয়ে যায়। সেখানে আটকে রেখে ধারালো অস্ত্র ও হাতুড়ি দিয়ে পিটিয়ে দুই পা ও এক হাত ভেঙ্গে দেয়।

শাহীন চিৎকার করলে তার পরিবারের লোকজন থানায় খবর দেয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে আলীমের ঘরের জানালা ভেঙ্গে শাহীনকে হাত-পা ভাঙ্গা অবস্থায় উদ্ধার করে। এ সময় পুলিশ ঘটনাস্থল থেকে নূর ইসলাম টিপু ও হাফিজার রহমান নামের দুজনকে আটক করে। উল্লেখ্য দীর্ঘদিন ধরে তাদের মধ্য জমিজমা নিয়ে বিরোধ চলেছে।

বৃহস্পতিবার দুপুরে নন্দীগ্রাম থানার অফিসার ইনচার্জ (ওসি) শওকত কবিরের সাথে যোগযোগ করা হলে তিনি জানান, বুধবার রাতে শাহীনকে হাত-পা ভাঙ্গা অবস্থায় উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় রাতেই দুইজনকে গ্রেপ্তার করা হয়। তাদের বিরুদ্ধে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন