প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় স্কুলছাত্রীকে পিটিয়ে জখম

SIBLU
❏ শুক্রবার, আগস্ট ২, ২০১৯ সিলেট

মঈনুল হাসান রতন, হবিগঞ্জ প্রতিনিধিঃ হবিগঞ্জের বাহুবলে উপজেলায় প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় ৯ম শ্রেণির ছাত্রীকে পিটিয়ে আহত করেছে শিবুল মিয়া নামে এক বখাটে। স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে প্রেরণ করে।

বৃহস্পতিবার বিকাল ৫টার দিকে ওই ছাত্রী স্কুল থেকে বাড়ি ফেরার পথে উপজেলার মিরপুর বাজারে এ ঘটনাটি ঘটে।আহত স্কুল ছাত্রী সানশাইন প্রি-ক্যাডেট এন্ড হাই স্কুলের নবম শ্রেণির ছাত্রী। তার গ্রামের বাড়ি উপজেলার লামাতাশি গ্রামে।স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার চারগাঁও গ্রামের নবীর হোসেন নবাই মিয়ার ছেলে শিবলু মিয়া ওই ছাত্রীকে প্রেমের প্রস্তাব দিয়ে আসছিল। ওই ছাত্রী রাজি না হওয়ায় মাঝে মধ্যে রাস্তা-ঘাটে উত্ত্যক্ত করতো। এক পর্যায়ে বৃহস্পতিবার বিকাল ৪টার দিকে স্কুল ছুটি হলে ওই ছাত্রী বাড়ি যাওয়ার পথে শিবলু মিয়া তার উপর অতর্কিত হামলা চালায়। এতে সে অজ্ঞান হয়ে মাটিতে লুটিয়ে পড়ে।

স্থানীয় লোকজন তাকে ধাওয়া দিলে সে পালিয়ে যায়। সানশাইন স্কুলের ব্যবস্থাপনা পরিচালক এম সামছুদ্দিন বিষয়টির সত্যতা নিশ্চিত করে বলেন, ওই ছাত্রীকে আহত অবস্থায় উদ্ধার করে হবিগঞ্জ হাসপাতালে ভর্তি করা হয়েছে।বাহুবল উপজেলা নির্বাহী অফিসার আয়েশা হক বলেন, খবর পেয়ে ওসি সাহেবকে ঘটনাস্থলে পাটিয়েছি, অবশ্যই বখাটে শিবলুর বিরুদ্ধে দ্রুত ব্যবস্থা গ্রহণ করা হবে।

বাহুবল মডেল থানার ওসি মোহাম্মদ কামরুজ্জামান বলেন, ঘটনাটি শুনেছি। শিবুল মিয়াকে গ্রেফতারে পুলিশ কাজ করছে।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন