সংবাদ শিরোনাম

জামালপুরে দুই মাসে মধ্যে সর্বোচ্চ করোনা রোগী শনাক্তটিকায় অগ্রাধিকার কাদের, সংসদে তালিকা প্রকাশ করলেন প্রধানমন্ত্রীআ.লীগকে জেতাতে উঠেপড়ে লেগেছে প্রশাসন: ডা. শাহাদাতশাবিতে সুমন হত্যা: ছাত্রলীগের ২৮ নেতাকর্মীর বিরুদ্ধে চার্জশিটচুয়াডাঙ্গায় টাকা আত্মসাত মামলায় ইউপি চেয়ারম্যানের দু’বছরের জেল, ১০ লাখ টাকা অর্থদন্ডভোটারের দেখা নেই; কেন্দ্রের বাইরে দলীয় নেতাকর্মীর জটলাচট্টগ্রামে ভোট শুরু দুই ঘন্টার মাথায় দুই খুনঈশ্বরগঞ্জে মেয়র প্রার্থীসহ আ’লীগের তিন নেতা বহিস্কারকক্সবাজারে হোটেল জোনে চিকিৎসাসেবার আড়ালে জমজমাট ‘মাদক ব্যবসা’!এজেন্টদের মারধর, দুই প্রার্থীর সমর্থকদের সংঘর্ষ

  • আজ ১৩ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

ভারতের বিরুদ্ধে খেলবেন ‘সবচেয়ে ভারি’ ক্রিকেটার

◷ ৫:৫৭ অপরাহ্ন ৷ মঙ্গলবার, আগস্ট ১৩, ২০১৯ খেলা

স্পোর্টস ডেস্কঃ তার ওজন ১৪০ কেজি। কিন্তু এমন ভারি চেহারা নিয়েও তিনি ক্রিকেট খেলেন। দুর্দান্ত বোলিং করেন। ব্যাটিংটাও খারাপ করেন না। তিনি মনে করেন, শারীরিক গঠন কখনো সাফল্যের ক্ষেত্রে বাধা হতে পারে না। প্রথম শ্রেণির ক্রিকেটে অভিষেক হওয়ার পর থেকে তিনি এই তেতো সত্যেরই প্রমাণ দিয়ে চলেছেন।

ছয় ফুট পাঁচ ইঞ্চি উচ্চতার ২৬ বছর বয়সী রাখিম কর্নওয়ালের জন্ম অ্যান্টিগায়। বিশ্বের সবচেয়ে ভারি এ ক্রিকেটার এবার ওয়েস্ট ইন্ডিজের হয়ে ভারতের বিপক্ষে খেলতে যাচ্ছেন। টেস্ট দলে এই প্রথমবারের মতো ডাক পেলেন তিনি।

চলমান একদিনের সিরিজের পর শুরু হতে যাওয়া টেস্ট সিরিজে মাঠে থাকতে পারেন এ বিশালদেহী ক্যারিবিয়ান। ভারতের বিরুদ্ধে ঘোষিত টেস্ট সিরিজের জন্য ১৩ সদস্যের দলে রয়েছে তার নাম।

২০১৪ সালে প্রথম শ্রেণির ক্রিকেটে অভিষেক হয়েছিল তার। লিওয়ার্ডস আইল্যান্ডস দলের হয়ে খেলেন তিনি। চলতি মৌসুমে তিনিই ছিলেন এই দলের অধিনায়ক। প্রথম শ্রেণির ৫৫টি ম্যাচে তার উইকেট সংখ্যা ২৬০। লোয়ার অর্ডারে ভাল ব্যাটিংও করেন এই ক্যারিবীয়।

গত মাসে ভারতীয় এ দলের বিরুদ্ধে ভাল পারফর্ম করেছিলেন কর্নওয়াল। পেয়েছিলেন দুটি হাফ সেঞ্চুরি। সঙ্গে চারটি উইকেটও পেয়েছিলেন।

ozil আর্সেনাল ছেড়ে তুরস্কের ক্লাবে ওজিল

⊡ সোমবার, জানুয়ারী ২৫, ২০২১

Bd cric টাইগারদের সিরিজ জয়

⊡ শুক্রবার, জানুয়ারী ২২, ২০২১

Bd c সিরিজ জিততে হলে বাংলাদেশের দরকার ১৪৯

⊡ শুক্রবার, জানুয়ারী ২২, ২০২১

Bd west indis toss টস হেরে ফিল্ডিংয়ে বাংলাদেশ

⊡ শুক্রবার, জানুয়ারী ২২, ২০২১

bd team দাপুটে জয়ে সিরিজ শুরু বাংলাদেশের

⊡ বুধবার, জানুয়ারী ২০, ২০২১