🕓 সংবাদ শিরোনাম

চুয়াডাঙ্গায় ৬ বছ‌রের শিশুকে ধর্ষণ, অভিযুক্ত যুবক গ্রেফতারলাথি দেওয়া সেই শিক্ষক ছেলের আইনানুগ বিচার চান বাবামানিকগঞ্জে ধর্ষণ মামলায় চেয়ারম্যান গ্রেফতারহামলা ঠেকাতে প্রশাসন ব্যর্থ নাকি গাফিলতি, প্রশ্ন ইনুরগোপালগঞ্জে পিকআপ ভ্যান ও নসিমনের মধ্যে সংঘর্ষে নিহত ২লিটারে ৭ টাকা বাড়ল সয়াবিন তেলের দামযুবলীগ চেয়ারম্যানের নম্বর ক্লোন করে প্রতারণা, মূলহোতাসহ গ্রেফতার ২ফেসবুকে প্রধানমন্ত্রীর বিকৃত ছবি শেয়ার করায় সাংবাদিক গ্রেপ্তারহিন্দু ভাই-বোনদের ভয় নাই, পাশি আছি: ওবায়দুল কাদেরসহিংসতায় দায়ীদের বিরুদ্ধে দ্রুত ব্যবস্থা নিতে প্রধানমন্ত্রীর নির্দেশ

  • আজ বুধবার, ৪ কার্তিক, ১৪২৮ ৷ ২০ অক্টোবর, ২০২১ ৷

ভারতের বিরুদ্ধে খেলবেন ‘সবচেয়ে ভারি’ ক্রিকেটার


❏ মঙ্গলবার, আগস্ট ১৩, ২০১৯ খেলা

স্পোর্টস ডেস্কঃ তার ওজন ১৪০ কেজি। কিন্তু এমন ভারি চেহারা নিয়েও তিনি ক্রিকেট খেলেন। দুর্দান্ত বোলিং করেন। ব্যাটিংটাও খারাপ করেন না। তিনি মনে করেন, শারীরিক গঠন কখনো সাফল্যের ক্ষেত্রে বাধা হতে পারে না। প্রথম শ্রেণির ক্রিকেটে অভিষেক হওয়ার পর থেকে তিনি এই তেতো সত্যেরই প্রমাণ দিয়ে চলেছেন।

ছয় ফুট পাঁচ ইঞ্চি উচ্চতার ২৬ বছর বয়সী রাখিম কর্নওয়ালের জন্ম অ্যান্টিগায়। বিশ্বের সবচেয়ে ভারি এ ক্রিকেটার এবার ওয়েস্ট ইন্ডিজের হয়ে ভারতের বিপক্ষে খেলতে যাচ্ছেন। টেস্ট দলে এই প্রথমবারের মতো ডাক পেলেন তিনি।

চলমান একদিনের সিরিজের পর শুরু হতে যাওয়া টেস্ট সিরিজে মাঠে থাকতে পারেন এ বিশালদেহী ক্যারিবিয়ান। ভারতের বিরুদ্ধে ঘোষিত টেস্ট সিরিজের জন্য ১৩ সদস্যের দলে রয়েছে তার নাম।

২০১৪ সালে প্রথম শ্রেণির ক্রিকেটে অভিষেক হয়েছিল তার। লিওয়ার্ডস আইল্যান্ডস দলের হয়ে খেলেন তিনি। চলতি মৌসুমে তিনিই ছিলেন এই দলের অধিনায়ক। প্রথম শ্রেণির ৫৫টি ম্যাচে তার উইকেট সংখ্যা ২৬০। লোয়ার অর্ডারে ভাল ব্যাটিংও করেন এই ক্যারিবীয়।

গত মাসে ভারতীয় এ দলের বিরুদ্ধে ভাল পারফর্ম করেছিলেন কর্নওয়াল। পেয়েছিলেন দুটি হাফ সেঞ্চুরি। সঙ্গে চারটি উইকেটও পেয়েছিলেন।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন