• আজ সোমবার, ১৮ শ্রাবণ, ১৪২৮ ৷ ২ আগস্ট, ২০২১ ৷

বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা বিনির্মানে আমরা এগিয়ে যাচ্ছি : এমপি আসলামুল


❏ বৃহস্পতিবার, আগস্ট ১৫, ২০১৯ ঢাকা

রাজু আহমেদ, ষ্টাফ রিপোর্টার: জাতির পিতা বঙ্গবন্ধু-বাংলাদেশ-স্বাধীনতা এক এবং অভিন্ন। ‘বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা বিনির্মানে আমরা এগিয়ে যাচ্ছি’ বলে মন্তব্য করেছেন ঢাকা মহানগর উত্তর আওয়ামিলীগের সহ-সভাপতি ও ঢাকা-১৪ আসনের সংসদ সদস্য আসলামুল হক আসলাম।

১৫ আগষ্ট (বৃহঃপতিবার) দুপুরে “জাতীয় শোক দিবস” উপলক্ষে রাজধানীর মিরপুরে ঢাকা মহানগর উত্তর আওয়ামিলীগের ৯৩ নম্বর ওয়ার্ড কর্তৃক আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

আসলামুল হক বলেন, বঙ্গবন্ধুকে ছাড়া যেমন বাংলাদেশের স্বাধীনতা যুদ্ধ এবং বাংলাদেশকে কল্পনা করা যায় না। তেমনি বাংলাদেশ এবং স্বাধীনতা যুদ্ধ বঙ্গবন্ধুকে ছাড়াও কল্পনা করা যায় না। তাই আজকের দিনে আমি বঙ্গবন্ধু এবং তার পরিবারের সবার প্রতি শ্রদ্ধা নিবেদন করছি।

তিনি আরো বলেন, বঙ্গবন্ধু স্বপ্ন দেখেছিলেন স্বাধীন বাংলাদেশে কোনো সন্ত্রাস থাকবে না,রাহাজানি থাকবে না,খুন খারাপী থাকবে না। একটি সমৃদ্ধ, স্বাধীন, সুখী দেশ হিসেবে বাংলাদেশ বিশ্বের বুকে মাথা উঁচু করে দাড়াবে। তারই সুযোগ্য কন্যা দেশনেত্রী শেখ হাসিনার বলিষ্ঠ নেতৃত্বে বাংলাদেশ আজ বিশ্বের বুকে মধ্যম আয়ের দেশ হিসেবে স্বীকৃতি পেয়েছে। উন্নত বিশ্বের উন্নয়নশীল দেশের তালিকায় বাংলাদেশের নামটি আজ শীর্ষ স্থানেই রয়েছে। এই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে জননেত্রী শেখ হাসিনার হাতকে আরো শক্তিশালী করতে হবে।

অনুষ্ঠানে ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের ৮ নম্বর ওয়ার্ড কাউন্সিলর কাজী টিপু সুলতান,ওয়ার্ড কাউন্সিলর ইকবাল হোসেন তিতু, মিরপুর থানা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি এজাজ আহমেদ স্বপন, ৯৩ নম্বর ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি শেখ আব্দুল মান্নান, যুগ্ম-সাধারণ সম্পাদক এ.আর রাজিব, ৯৩ নম্বর ওয়ার্ড আওয়ামীলীগের ৫ নম্বর ইউনিটের সভাপতি নাজির হোসেন,সাধারন সম্পাদক সোবহান মিয়াসহ আওয়ামীলীগ ও অঙ্গ-সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরাসহ সকল শ্রেনীপেশার স্থানীয় বিপুল সংখ্যক জনসাধারণ উপস্থিত ছিলেন।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন