🕓 সংবাদ শিরোনাম

শাহজাদপুরে একটি সেতুর অভাবে ঘুরে যেতে হয় ১০ কিলোমিটারস্কুল কলেজে ‘টুঙ্গিপাড়ার মিয়াভাই’ দেখাতে নির্দেশচাঁদাবাজির মামলায় গ্রেপ্তার ঢাবি ছাত্রলীগ নেতা বহিষ্কারসরকারি গুদামে খাদ্যশস্য মজুদ আছে ১৬.৬৯ লাখ মেট্রিক টনসেচের অভাবে ত্রিশালে আমন চারা রোপণে দুশ্চিন্তায় কৃষকরাবিশ্ব ঐতিহ্য সুন্দরবনে ২৭৬ টি রয়েল বেঙ্গল টাইগারের হদিস নেই!শেরপুরে ব্রক্ষপুত্র নদীর ভাঙ্গন, বিলীন হচ্ছে ফসলি জমিব্ল্যাক ফাঙ্গাসে আক্রান্ত মাকে বাঁচাতে ছেলে ইনজেকশন খুঁজে হয়রান!ফরিদপুরে গায়ে পচনধরা রোগীকে বাঁশ ঝাড়ে ফেলে দিলো স্বজনরা, উদ্ধারে পুলিশলকডাউনে বিয়ের আয়োজন করায় বর ও কনের পরিবারকে জরিমানা

  • আজ বৃহস্পতিবার, ১৪ শ্রাবণ, ১৪২৮ ৷ ২৯ জুলাই, ২০২১ ৷

১৩ সাথীকে অচেতন করে টাকা-মোবাইল নিয়ে উধাও তাবলীগের মুসল্লি

tablig
❏ বুধবার, সেপ্টেম্বর ১১, ২০১৯ রাজশাহী

সময়ের কণ্ঠস্বর ডেস্কঃ রাতে খাবারের সঙ্গে চেতনানাশক ওষুধ মিশিয়ে তাবলীগ জামায়াতের ১৩ সাথীকে অচেতন করে অর্থ ও মোবাইল নিয়ে পালিয়েছেন এক মুসল্লি। রাজশাহীর মোহনপুর উপজেলার কেশরহার পৌরসভার টিলাহাটি দক্ষিণ পাড়া জামে মসজিদে মঙ্গলবার রাতে এ ঘটনা ঘটে। অভিযুক্ত ওই তাবলিগ সদস্যের নাম রাসেল মোল্লা (৩০)। তিনি ঢাকার টঙ্গি এলাকার বাসিন্দা।

স্থানীয়দের বরাত দিয়ে মোহনপুর থানার ওসি মোস্তাক আহমেদ জানান, ঢাকার কাকরাইল মসজিদ থেকে ১৪ সদস্যের একটি তাবলীগ দল কেশরহাট পৌলসভার টিলাহাটি দক্ষিণপাড়া জামে সমজিদে আসেন। এর মাঝে তাদের সঙ্গে থাকা অপর এক সদস্য রাসেল মঙ্গলবার রাতে ডালের সঙ্গে চেতনানাশক ওষুধ মিশিয়ে সকলকে খাইয়ে দেয়। এরপর সুযোগ বুঝে সেই ১৩ সদস্যদের কাছে থাকা মোবাইল ও টাকা নিয়ে রাতেই পালিয়ে যায় ।

বুধবার সকালে স্থানীয়রা মসজিদে গিয়ে দেখে তাবলীগের সকল সদস্য বেঘোর ঘুমে আচ্ছন্ন। বিষয়টি নিয়ে স্থানীয়দের সন্দেহ হলে, তারা দ্রুত মোহনপুর থানায় খবর দেয়। পরে পুলিশ চিকিৎসক এনে তাবলীগ সদস্যদের সুস্থ করেন। শেষ খবর পাওয়া পর্যন্ত ১৩ সদস্যের কাছে থাকা নগদ পাঁচ হাজার টাকা ও পাঁচটি মোবাইল সেট খোয়া গেছে বলে জানা গেছে।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন