🕓 সংবাদ শিরোনাম

খুব শীঘ্রই ঢাকা ডিটেইলড এরিয়া প্ল্যান-ড্যাপ গেজেট আকারে প্রকাশ করা হবে:গণপূর্ত প্রতিমন্ত্রীসিলেটে নারী পুলিশের সাথে আপত্তিকর অবস্থায় ধরা, ইন্সপেক্টর ক্লোজডনিরাপদ সড়ক বিষয়ে পদক্ষেপ নিয়েছে সরকার: তথ্য ও সম্প্রচার মন্ত্রীআফ্রিকা থেকে আসা কাউকে বোর্ডিং পাস দেয়া হবে না : পররাষ্ট্রমন্ত্রীকিশোরীকে জন্মনিবন্ধন দেওয়ার কথা বলে কাউন্সিলরের ধর্ষণচেষ্টামানিকগঞ্জে পানির জন্য হাহাকারচেয়ারম্যান হয়েই ১০ হাজার মানুষের কষ্ট দূর করলেন মাসুদ তালুকদারহাফ ভাড়ার সিদ্ধান্ত বাস্তবায়ন করুন: কাদেরমেয়র আব্বাসকে জেলহাজতে পাঠানোর নির্দেশচট্টগ্রামে করোনায় আক্রান্ত ৭ জন

  • আজ শুক্রবার, ১৮ অগ্রহায়ণ, ১৪২৮ ৷ ৩ ডিসেম্বর, ২০২১ ৷

১৩ সাথীকে অচেতন করে টাকা-মোবাইল নিয়ে উধাও তাবলীগের মুসল্লি

tablig
❏ বুধবার, সেপ্টেম্বর ১১, ২০১৯ রাজশাহী

সময়ের কণ্ঠস্বর ডেস্কঃ রাতে খাবারের সঙ্গে চেতনানাশক ওষুধ মিশিয়ে তাবলীগ জামায়াতের ১৩ সাথীকে অচেতন করে অর্থ ও মোবাইল নিয়ে পালিয়েছেন এক মুসল্লি। রাজশাহীর মোহনপুর উপজেলার কেশরহার পৌরসভার টিলাহাটি দক্ষিণ পাড়া জামে মসজিদে মঙ্গলবার রাতে এ ঘটনা ঘটে। অভিযুক্ত ওই তাবলিগ সদস্যের নাম রাসেল মোল্লা (৩০)। তিনি ঢাকার টঙ্গি এলাকার বাসিন্দা।

স্থানীয়দের বরাত দিয়ে মোহনপুর থানার ওসি মোস্তাক আহমেদ জানান, ঢাকার কাকরাইল মসজিদ থেকে ১৪ সদস্যের একটি তাবলীগ দল কেশরহাট পৌলসভার টিলাহাটি দক্ষিণপাড়া জামে সমজিদে আসেন। এর মাঝে তাদের সঙ্গে থাকা অপর এক সদস্য রাসেল মঙ্গলবার রাতে ডালের সঙ্গে চেতনানাশক ওষুধ মিশিয়ে সকলকে খাইয়ে দেয়। এরপর সুযোগ বুঝে সেই ১৩ সদস্যদের কাছে থাকা মোবাইল ও টাকা নিয়ে রাতেই পালিয়ে যায় ।

বুধবার সকালে স্থানীয়রা মসজিদে গিয়ে দেখে তাবলীগের সকল সদস্য বেঘোর ঘুমে আচ্ছন্ন। বিষয়টি নিয়ে স্থানীয়দের সন্দেহ হলে, তারা দ্রুত মোহনপুর থানায় খবর দেয়। পরে পুলিশ চিকিৎসক এনে তাবলীগ সদস্যদের সুস্থ করেন। শেষ খবর পাওয়া পর্যন্ত ১৩ সদস্যের কাছে থাকা নগদ পাঁচ হাজার টাকা ও পাঁচটি মোবাইল সেট খোয়া গেছে বলে জানা গেছে।