🕓 সংবাদ শিরোনাম

শাহজাদপুরে একটি সেতুর অভাবে ঘুরে যেতে হয় ১০ কিলোমিটারস্কুল কলেজে ‘টুঙ্গিপাড়ার মিয়াভাই’ দেখাতে নির্দেশচাঁদাবাজির মামলায় গ্রেপ্তার ঢাবি ছাত্রলীগ নেতা বহিষ্কারসরকারি গুদামে খাদ্যশস্য মজুদ আছে ১৬.৬৯ লাখ মেট্রিক টনসেচের অভাবে ত্রিশালে আমন চারা রোপণে দুশ্চিন্তায় কৃষকরাবিশ্ব ঐতিহ্য সুন্দরবনে ২৭৬ টি রয়েল বেঙ্গল টাইগারের হদিস নেই!শেরপুরে ব্রক্ষপুত্র নদীর ভাঙ্গন, বিলীন হচ্ছে ফসলি জমিব্ল্যাক ফাঙ্গাসে আক্রান্ত মাকে বাঁচাতে ছেলে ইনজেকশন খুঁজে হয়রান!ফরিদপুরে গায়ে পচনধরা রোগীকে বাঁশ ঝাড়ে ফেলে দিলো স্বজনরা, উদ্ধারে পুলিশলকডাউনে বিয়ের আয়োজন করায় বর ও কনের পরিবারকে জরিমানা

  • আজ বৃহস্পতিবার, ১৪ শ্রাবণ, ১৪২৮ ৷ ২৯ জুলাই, ২০২১ ৷

গাজার ১৫ স্থানে ইসরাইলি সেনাবাহিনীর বিমান হামলা


❏ বুধবার, সেপ্টেম্বর ১১, ২০১৯ আন্তর্জাতিক

আন্তর্জাতিক ডেস্কঃ হামাসের রকেট হামলার জবাবে ফিলিস্তিনের গাজায় অন্তত ১৫টি লক্ষ্যবস্তুতে বিমান হামলা চালানোর কথা জানিয়েছে ইসরায়েলি সেনাবাহিনী। ইসরায়েল দাবি করেছে ফিলিস্তনি ভূখণ্ড থেকে ওই রকেট ছোড়া হয়।

এ ঘটনার কয়েক ঘণ্টার মাথায় বুধবার গাজায় বিমান হামলা চালায় তারা।

ইসরায়েলি সেনাবাহিনীর পক্ষ থেকে জানানো হয়, গাজা উপত্যকা থেকে আশদোদ ও অন্য শহর আশকেলনের দিকে দু’টি রকেট ছোড়ে হামাসের যোদ্ধারা।

মঙ্গলবারের হামলার জবাবে বুধবার পাল্টা হামলা চালানো হয় বলে তারা দাবি করে। ইসরায়েলি সেনাবাহিনী দাবি করেছে, গাজায় অস্ত্র উৎপাদন কারখানা, গাজার শাসক দল হামাসের ব্যবহৃত নৌবাহিনীর দফতর ও টানেলসহ ১৫টি লক্ষ্যবস্তুতে হামলা চালানো হয়।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন