সংবাদ শিরোনাম

আ.লীগকে জেতাতে উঠেপড়ে লেগেছে প্রশাসন: ডা. শাহাদাতশাবিতে সুমন হত্যা: ছাত্রলীগের ২৮ নেতাকর্মীর বিরুদ্ধে চার্জশিটচুয়াডাঙ্গায় টাকা আত্মসাত মামলায় ইউপি চেয়ারম্যানের দু’বছরের জেল, ১০ লাখ টাকা অর্থদন্ডভোটারের দেখা নেই; কেন্দ্রের বাইরে দলীয় নেতাকর্মীর জটলাচট্টগ্রামে ভোট শুরু দুই ঘন্টার মাথায় দুই খুনঈশ্বরগঞ্জে মেয়র প্রার্থীসহ আ’লীগের তিন নেতা বহিস্কারকক্সবাজারে হোটেল জোনে চিকিৎসাসেবার আড়ালে জমজমাট ‘মাদক ব্যবসা’!এজেন্টদের মারধর, দুই প্রার্থীর সমর্থকদের সংঘর্ষবিএনপির পোলিং এজেন্টদের কেন্দ্রে ঢুকতে দেয়া হচ্ছে না : ডা. শাহাদাতভ্যাকসিনের দ্বিতীয় ডোজ নিলেন কমলা হ্যারিস

  • আজ ১৩ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

গাজার ১৫ স্থানে ইসরাইলি সেনাবাহিনীর বিমান হামলা

◷ ৮:৩০ অপরাহ্ন ৷ বুধবার, সেপ্টেম্বর ১১, ২০১৯ আন্তর্জাতিক
2

আন্তর্জাতিক ডেস্কঃ হামাসের রকেট হামলার জবাবে ফিলিস্তিনের গাজায় অন্তত ১৫টি লক্ষ্যবস্তুতে বিমান হামলা চালানোর কথা জানিয়েছে ইসরায়েলি সেনাবাহিনী। ইসরায়েল দাবি করেছে ফিলিস্তনি ভূখণ্ড থেকে ওই রকেট ছোড়া হয়।

এ ঘটনার কয়েক ঘণ্টার মাথায় বুধবার গাজায় বিমান হামলা চালায় তারা।

ইসরায়েলি সেনাবাহিনীর পক্ষ থেকে জানানো হয়, গাজা উপত্যকা থেকে আশদোদ ও অন্য শহর আশকেলনের দিকে দু’টি রকেট ছোড়ে হামাসের যোদ্ধারা।

মঙ্গলবারের হামলার জবাবে বুধবার পাল্টা হামলা চালানো হয় বলে তারা দাবি করে। ইসরায়েলি সেনাবাহিনী দাবি করেছে, গাজায় অস্ত্র উৎপাদন কারখানা, গাজার শাসক দল হামাসের ব্যবহৃত নৌবাহিনীর দফতর ও টানেলসহ ১৫টি লক্ষ্যবস্তুতে হামলা চালানো হয়।