🕓 সংবাদ শিরোনাম

মানিকগঞ্জে র‍্যাবের অভিযান, ১৬ দালাল শ্রীঘরেঅভিনেতা মাহমুদ সাজ্জাদ মারা গেছেননাইম-মুশফিকের ফিফটিতে শ্রীলঙ্কাকে বড় লক্ষ্য দিলো বাংলাদেশশাহরুখ মোদীর দলে যোগ দিলেই মাদক হবে চিনির গুঁড়ো: মহারাষ্ট্রের মন্ত্রীপীরগঞ্জে সহিংসতা: স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিতে আদালতে সেই সৈকতবেলকুচিতে যমুনা নদী থেকে নিখোঁজ স্কুলছাত্রের লাশ উদ্ধারআবরার হত্যা : ২৫ আসামির মৃত্যুদণ্ড চায় রাষ্ট্রপক্ষভোলায় স্বামীকে কুপিয়ে হত্যা করল স্ত্রীপরীমণির রিমান্ড: ব্যাখ্যা দিতে এক সপ্তাহ সময় পেলেন ২ বিচারকরবীন্দ্র বিশ্ববিদ্যালয়ে আন্দোলনরত ২ শিক্ষার্থীর আত্মহত্যার চেষ্টা, মহাসড়ক অবরোধ

  • আজ রবিবার, ৮ কার্তিক, ১৪২৮ ৷ ২৪ অক্টোবর, ২০২১ ৷

চার নেতাকে ছাত্রলীগের দায়িত্ব দেয়া হয়েছে


❏ বুধবার, সেপ্টেম্বর ১১, ২০১৯ স্পট লাইট

সময়ের কন্ঠস্বর ডেস্ক: বাংলাদেশ আওয়ামী লীগের ছাত্র সংগঠন ছাত্রলীগ নিয়ে হঠাৎ করেই চলছে নানা আলোচনা-সমালোচনা। নানা কারণে ছাত্রলীগের বর্তমান কেন্দ্রীয় নেতৃত্বের ওপর অখুশি দলের প্রধান শেখ হাসিনাসহ অন্যান্য নেতা।

সম্প্রতি বিষয়টি নিয়ে প্রধানমন্ত্রী বিকল্প নেতৃত্ব দেখতে বলেছেন বলে গণমাধ্যমে খবর প্রকাশিত হয়েছে। তবে দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের জানিয়েছিলেন, ছাত্রলীগ নিয়ে আলোচনা হয়েছে, তবে কোনো সিদ্ধান্ত হয়নি।

বুধবার সচিবালয়ে নিজ মন্ত্রণালয়ের সভাকক্ষে ছাত্রলীগ নিয়ে সাংবাদিকদের সঙ্গে কথা বলেছেন ওবায়দুল কাদের। ছাত্রলীগের বিষয়টি দলের চার নেতার ওপর দায়িত্ব দেয়া হয়েছে বলে তিনি জানিয়েছেন।

এছাড়াও দলের এ অঙ্গ সংগঠনের পুরো বিষয়টি তদারকি করছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিজেই।

ওবায়দুল কাদের বলেন, ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনা পরীক্ষা-নিরীক্ষা ও যাচাই-বাছাই করে ছাত্রলীগের বর্তমান সভাপতি ও সাধারণ সম্পাদক নির্বাচন করেছেন…। এখন যদি ছাত্রলীগের এ কমিটির ব্যাপারে নতুন কোনো বিবেচনা আসে, সংযোজন বা পরিবর্তনের কোনো প্রশ্ন আসে, আমি মনে করি নেত্রী শেখ হাসিনা নিজেই করতে পারেন।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন