সংবাদ শিরোনাম

আ.লীগকে জেতাতে উঠেপড়ে লেগেছে প্রশাসন: ডা. শাহাদাতশাবিতে সুমন হত্যা: ছাত্রলীগের ২৮ নেতাকর্মীর বিরুদ্ধে চার্জশিটচুয়াডাঙ্গায় টাকা আত্মসাত মামলায় ইউপি চেয়ারম্যানের দু’বছরের জেল, ১০ লাখ টাকা অর্থদন্ডভোটারের দেখা নেই; কেন্দ্রের বাইরে দলীয় নেতাকর্মীর জটলাচট্টগ্রামে ভোট শুরু দুই ঘন্টার মাথায় দুই খুনঈশ্বরগঞ্জে মেয়র প্রার্থীসহ আ’লীগের তিন নেতা বহিস্কারকক্সবাজারে হোটেল জোনে চিকিৎসাসেবার আড়ালে জমজমাট ‘মাদক ব্যবসা’!এজেন্টদের মারধর, দুই প্রার্থীর সমর্থকদের সংঘর্ষবিএনপির পোলিং এজেন্টদের কেন্দ্রে ঢুকতে দেয়া হচ্ছে না : ডা. শাহাদাতভ্যাকসিনের দ্বিতীয় ডোজ নিলেন কমলা হ্যারিস

  • আজ ১৩ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

চার নেতাকে ছাত্রলীগের দায়িত্ব দেয়া হয়েছে

◷ ৮:৩৯ অপরাহ্ন ৷ বুধবার, সেপ্টেম্বর ১১, ২০১৯ স্পট লাইট
yyuu

সময়ের কন্ঠস্বর ডেস্ক: বাংলাদেশ আওয়ামী লীগের ছাত্র সংগঠন ছাত্রলীগ নিয়ে হঠাৎ করেই চলছে নানা আলোচনা-সমালোচনা। নানা কারণে ছাত্রলীগের বর্তমান কেন্দ্রীয় নেতৃত্বের ওপর অখুশি দলের প্রধান শেখ হাসিনাসহ অন্যান্য নেতা।

সম্প্রতি বিষয়টি নিয়ে প্রধানমন্ত্রী বিকল্প নেতৃত্ব দেখতে বলেছেন বলে গণমাধ্যমে খবর প্রকাশিত হয়েছে। তবে দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের জানিয়েছিলেন, ছাত্রলীগ নিয়ে আলোচনা হয়েছে, তবে কোনো সিদ্ধান্ত হয়নি।

বুধবার সচিবালয়ে নিজ মন্ত্রণালয়ের সভাকক্ষে ছাত্রলীগ নিয়ে সাংবাদিকদের সঙ্গে কথা বলেছেন ওবায়দুল কাদের। ছাত্রলীগের বিষয়টি দলের চার নেতার ওপর দায়িত্ব দেয়া হয়েছে বলে তিনি জানিয়েছেন।

এছাড়াও দলের এ অঙ্গ সংগঠনের পুরো বিষয়টি তদারকি করছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিজেই।

ওবায়দুল কাদের বলেন, ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনা পরীক্ষা-নিরীক্ষা ও যাচাই-বাছাই করে ছাত্রলীগের বর্তমান সভাপতি ও সাধারণ সম্পাদক নির্বাচন করেছেন…। এখন যদি ছাত্রলীগের এ কমিটির ব্যাপারে নতুন কোনো বিবেচনা আসে, সংযোজন বা পরিবর্তনের কোনো প্রশ্ন আসে, আমি মনে করি নেত্রী শেখ হাসিনা নিজেই করতে পারেন।