🕓 সংবাদ শিরোনাম

শাহজাদপুরে একটি সেতুর অভাবে ঘুরে যেতে হয় ১০ কিলোমিটারস্কুল কলেজে ‘টুঙ্গিপাড়ার মিয়াভাই’ দেখাতে নির্দেশচাঁদাবাজির মামলায় গ্রেপ্তার ঢাবি ছাত্রলীগ নেতা বহিষ্কারসরকারি গুদামে খাদ্যশস্য মজুদ আছে ১৬.৬৯ লাখ মেট্রিক টনসেচের অভাবে ত্রিশালে আমন চারা রোপণে দুশ্চিন্তায় কৃষকরাবিশ্ব ঐতিহ্য সুন্দরবনে ২৭৬ টি রয়েল বেঙ্গল টাইগারের হদিস নেই!শেরপুরে ব্রক্ষপুত্র নদীর ভাঙ্গন, বিলীন হচ্ছে ফসলি জমিব্ল্যাক ফাঙ্গাসে আক্রান্ত মাকে বাঁচাতে ছেলে ইনজেকশন খুঁজে হয়রান!ফরিদপুরে গায়ে পচনধরা রোগীকে বাঁশ ঝাড়ে ফেলে দিলো স্বজনরা, উদ্ধারে পুলিশলকডাউনে বিয়ের আয়োজন করায় বর ও কনের পরিবারকে জরিমানা

  • আজ বৃহস্পতিবার, ১৪ শ্রাবণ, ১৪২৮ ৷ ২৯ জুলাই, ২০২১ ৷

চার নেতাকে ছাত্রলীগের দায়িত্ব দেয়া হয়েছে


❏ বুধবার, সেপ্টেম্বর ১১, ২০১৯ স্পট লাইট

সময়ের কন্ঠস্বর ডেস্ক: বাংলাদেশ আওয়ামী লীগের ছাত্র সংগঠন ছাত্রলীগ নিয়ে হঠাৎ করেই চলছে নানা আলোচনা-সমালোচনা। নানা কারণে ছাত্রলীগের বর্তমান কেন্দ্রীয় নেতৃত্বের ওপর অখুশি দলের প্রধান শেখ হাসিনাসহ অন্যান্য নেতা।

সম্প্রতি বিষয়টি নিয়ে প্রধানমন্ত্রী বিকল্প নেতৃত্ব দেখতে বলেছেন বলে গণমাধ্যমে খবর প্রকাশিত হয়েছে। তবে দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের জানিয়েছিলেন, ছাত্রলীগ নিয়ে আলোচনা হয়েছে, তবে কোনো সিদ্ধান্ত হয়নি।

বুধবার সচিবালয়ে নিজ মন্ত্রণালয়ের সভাকক্ষে ছাত্রলীগ নিয়ে সাংবাদিকদের সঙ্গে কথা বলেছেন ওবায়দুল কাদের। ছাত্রলীগের বিষয়টি দলের চার নেতার ওপর দায়িত্ব দেয়া হয়েছে বলে তিনি জানিয়েছেন।

এছাড়াও দলের এ অঙ্গ সংগঠনের পুরো বিষয়টি তদারকি করছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিজেই।

ওবায়দুল কাদের বলেন, ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনা পরীক্ষা-নিরীক্ষা ও যাচাই-বাছাই করে ছাত্রলীগের বর্তমান সভাপতি ও সাধারণ সম্পাদক নির্বাচন করেছেন…। এখন যদি ছাত্রলীগের এ কমিটির ব্যাপারে নতুন কোনো বিবেচনা আসে, সংযোজন বা পরিবর্তনের কোনো প্রশ্ন আসে, আমি মনে করি নেত্রী শেখ হাসিনা নিজেই করতে পারেন।

আপনার জেলার সর্বশেষ সংবাদ জানুন