সংবাদ শিরোনাম

বিয়ে পাগল স্বামীর গোপনাঙ্গ ব্লেড দিয়ে কেটে দিলেন স্ত্রী!সিরাজগঞ্জে আলাদা সড়ক দুর্ঘটনায় ব্যবসায়ী ও শিশু নিহতটিকা সবাইকে দিয়ে নিই, তারপর আমি নেবো: প্রধানমন্ত্রীসুনামগঞ্জে সপ্তম শ্রেণির ছাত্রী ২ মাসের অন্তঃসত্ত্বা, ১ জন আটকসংঘর্ষ, গোলাগুলি অতঃপর দুই লাশে শেষ হলো চট্টগ্রাম সিটি নির্বাচনরংপুরে ইটভাটায় ভ্রাম্যমাণ আদালতের অভিযান, ১৯ লাখ টাকা জরিমানানির্বাচন বর্জন করলেন ইসলামী আন্দোলনের মেয়র প্রার্থী জান্নাতুল ইসলামদেশের প্রথম করোনা টিকা নিলেন নার্স রুনুমুন্সিগঞ্জে শিশু ধর্ষণের দায়ে যুবকের যাবজ্জীবনদেশে করোনা টিকা কার্যক্রম উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী

  • আজ ১৪ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

আজানের সময় কথা বন্ধের কোন নিয়ম নেই : জিএম কাদের

◷ ৮:৫৬ অপরাহ্ন ৷ বুধবার, সেপ্টেম্বর ১১, ২০১৯ জাতীয়

সময়ের কন্ঠস্বর ডেস্ক: আজানের সময় কথা বন্ধের নিয়ম নেই বলে মন্তব্য করেছেন জাতীয় পার্টির চেয়ারম্যান গোলাম মোহাম্মদ (জিএম) কাদের। বুধবার (১১ সেপ্টেম্বর) বিকেলে রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন মিলনায়তনে বক্তৃতা দেয়ার সময় আজান শুরু হলে এমন মন্তব্য করেন তিনি।

এদিন জাতীয় ছাত্র সমাজের সাংগঠনিক সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য দিচ্ছিলেন কাদের। এ সময় আসরের আজান শুরু হলে সামনে থাকা কর্মীরা বক্তব্য দান থেকে বিরত থাকার আহ্বান জানান।

তবে তিনি তাদের থামার আহ্বান জানিয়ে বলেন, তোমরা আজান শোনো, কোনো অসুবিধা নেই। কেউ একজন জবাব দাও। আজানের সময় কথা বন্ধের তেমন কোনো নিয়ম নেই। আমি আস্তে আস্তে বলছি। দরকার হয় বাইরের মাইকগুলো বন্ধ করে দাও।

আজান নিয়ে কথা বলতে গিয়ে খেই হারিয়ে ফেলেন তিনি। পরে পাশে থাকা এক নেতাকে প্রশ্ন করেন কী যেন বলছিলাম? পরে পাশে থেকে কেউ একজন মনে করিয়ে দেয়ার পর তিনি বলেন, তোমরা যেটা করবে সেটা হলো তোমরা এলাকা ভিত্তিক রাজনীতি যখন করবে তখন সঙ্গে সঙ্গে তোমাদের ক্যাম্পাস থাকলে সেটার মধ্যে রাজনীতি করলে তোমাদের যে মতবাদ, তোমাদের যে আদর্শ সেটা তরুণ সমাজের মধ্যে ছড়িয়ে যাবে।

ওই অনুষ্ঠানে কাউন্সিল নিয়ে তিনি বলেন, চলতি বছরের ২১ ডিসেম্বরের তারিখটা আমরা ফাঁকা পেয়েছি। তাই ওই তারিখে আমরা জাতীয় কাউন্সিল করতে চাই।